পাওলো দিবালাকে দলে ভেড়াতে চায় রোমা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:১১ এএম, ০৯ জুলাই ২০২২
পাওলো দিবালাকে দলে ভেড়াতে চায় রোমা

ইতালিয়ান ক্লাব জুভেন্টাসের সঙ্গে সম্পর্ক ছিন্ন হওয়ার পর আর্জেন্টাইন ফুটবলার পাওলো দিবালার সঙ্গে একাধিক ক্লাবের নাম জড়িয়েছে। কিন্তু কোনো ক্লাবের সঙ্গেই চুক্তি হয়নি তার। তবে বাকি সব ক্লাবের তুলনায় আরেক ইতালিয়ান ক্লাব এএস রোমা যেন দিবালাকে দলে ভেড়াতে একটু বেশিই আগ্রহী।

জুভেন্টাস ছাড়ার পর দিবালার পরবর্তী গন্তব্য হিসেবে সবচেয়ে বেশি উচ্চারিত হয়েছে ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানের নাম। কিন্তু বেতন নিয়ে বনিবনা না হওয়ায় দিবালাকে দলে ভেড়ানোর দৌড়ে পিছিয়ে পড়ে তারা।

এরপর এসি মিলান, ম্যানচেস্টার ইউনাইটেড, বার্সেলোনা, রিয়াল মাদ্রিদের নামও শোনা গেছে দিবালার পরবর্তী গন্তব্যের আলোচনায়। এমনকি শেষ ২৪ ঘণ্টায় ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডও নাকি যোগাযোগ করেছে দিবালার এজেন্টের সঙ্গে!

তবে ইতালিয়ান গণমাধ্যমের খবর অনুযায়ী দিবালার ব্যাপারে রোমা বাকিদের তুলনায় একটু বেশিই আগ্রহী। দিবালাকে দলে পেতে উঠেপড়ে লেগেছে তারা। 

অথচ পিএসজির নতুন বস চান, নেইমার ক্লাবেই থাকুক!

পর্তুগিজ কোচ জোসে মরিনহোর অধীনে দীর্ঘদিনের শিরোপা খরা কাটিয়ে উয়েফা কনফারেন্স লিগ জিতেছে রোমা। নতুন মৌসুমকে সামনে রেখে দলকে আরেকটু শক্তিশালী করতে চাইছেন তিনি।

মূলত মরিনহোর আগ্রহেই দিবালাকে দলে টানতে মাঠে নেমেছে রোমা। তবে দিবালা নাকি রোমার প্রস্তাব ইতিমধ্যে একবার ফিরিয়ে দিয়েছে, কারণ দলটি এবার চ্যাম্পিয়নস লিগ খেলতে পারবে না। তবে সেটা তো ইন্টার মিলানের সঙ্গে আলোচনার চলার সময়ে। 

sportsmail24

কিন্তু ইন্টার ইতিমধ্যে চেলসি থেকে লুকাকুকে ধারে দলে টেনেছে। তাই দিবালাকে এখন দলে ভেড়ানোর তাদের জন্য মুশকিল ব্যাপার। সেক্ষেত্রে রোমার প্রস্তাব বিবেচনা করতেও পারেন দিবালা। 

জোসে মরিনহো একটু বেশিই আগ্রহী এই আর্জেন্টাইনকে নিয়ে। ইতালিয়ান গণমাধ্যমের খবর অনুযায়ী ক্লাবের কাছে দাবি জানিয়েছে যে কোনো উপায়ে দিবালাকে দলে ভেড়াতে! 

২০২১১-২২ মৌসুম শেষে জুভেন্টাসের সঙ্গে সাত বছরের সম্পর্কের ইতি টেনেছেন দিবালা। সাত মৌসুমে জুভের জার্সি গায়ে এই আর্জেন্টাইনের গোল ১১৫টি।

স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :


আরও পড়ুন

দুর্নীতির অভিযোগ থেকে মুক্তি পেলেন ব্ল্যাটার-প্লাতিনি

দুর্নীতির অভিযোগ থেকে মুক্তি পেলেন ব্ল্যাটার-প্লাতিনি

কাতার বিশ্বকাপে অ্যালকোহল নিষিদ্ধ

কাতার বিশ্বকাপে অ্যালকোহল নিষিদ্ধ

কাতার বিশ্বকাপ: টিকিট এখন ‌‘আগে আসলে আগে পাচ্ছেন’

কাতার বিশ্বকাপ: টিকিট এখন ‌‘আগে আসলে আগে পাচ্ছেন’

বার্সেলোনার নতুন নম্বর আট পেদ্রি

বার্সেলোনার নতুন নম্বর আট পেদ্রি