রোনালদোর আচরণে বিরক্ত ইউনাইটেড কোচ এরিক টেন হাগ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৫৬ পিএম, ০৩ আগস্ট ২০২২
রোনালদোর আচরণে বিরক্ত ইউনাইটেড কোচ এরিক টেন হাগ

ম্যানচেস্টার ইউনাইটেডে ক্রিস্টিয়ানো রোনালদো থাকবেন নাকি থাকবেন না, এটা নিয়ে কম নাটক হয়নি এখন পর্যন্ত। তিনি সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছেন নতুন মৌসুম অন্য ঠিকানায় পাড়ি জমাতে কিন্তু কেউই আগ্রহ দেখাচ্ছে না, আবার ইউনাইটেডও ছাড়তে চায় না।

এতসবের মধ্যেই প্রাক মৌসুমের ম্যাচে স্প্যানিশ ক্লাব রায়ো ভায়োকানোর বিপক্ষে ইউনাইটেডের জার্সিতে মাঠে নেমেছিলেন রোনালদো। তবে পুরো সময় খেলতে পারেনি, বিরতির পরপরই তাকে উঠিয়ে নেন ইউনাইটেড বস এরিক টেন হাগ। 

মাঠ থেকে ওঠার পর আর বেশিক্ষণ স্টেডিয়ামে থাকেননি রোনালদো। ম্যাচ শেষ হওয়ার আগেই দেখা যায় কয়েকজন ইউনাইটেড সতীর্থের সঙ্গে স্টেডিয়াম ছেড়ে যাচ্ছেন তিনি। 

ম্যাচ শেষ হওয়ার আগেই স্টেডিয়াম ত্যাগ করায় চটেছেন ইউনাইটেড কোচ এরিক টেন হাগ। তিনি রোনালদোর এই আচরণ কোনোভাবেই মেনে নিতে পারছেন না। 

প্রিমিয়ার লিগে গালি খাওয়ার শীর্ষে রোনালদো! 

এক ভিডিও বার্তায় শুধু রোনালদো নন, স্টেডিয়াম ছেড়ে যাওয়া প্রত্যেকের প্রতিই বিরক্ত প্রকাশ করেছেন এরিক। বলেন, “অবশ্যই না, এটা সবার জন্যই অগ্রহনযোগ্য। আমি তাদের বলেছি এটা কোনাভাবেই গ্রহণ যোগ্য নয়। আমরা একটা দল, একটা স্কোয়াড এবং আপনার উচিত ম্যাচ শেষ হওয়া পর্যন্ত স্টেডিয়ামে থাকা।”

এর আগে যখন মাঠ থেকে উঠে আসার সময়ে এরিকের সঙ্গে কথা বলতে দেখা যায় রোনালদোকে। দু’জনের কথা বলার ভঙ্গি দেখে রোনালদোকে মোটেও সন্তষ্ট মনে হচ্ছিল না। উঠায় নেওয়ার কারণে এরিকে প্রতি রোনালদোর মুখায়বে রীতিমতো বিরক্তি দেখা গেছে।

উন্নতির জায়গা থাকলেও নতুন মৌসুমে ‘প্রস্তুত’ ম্যানইউ

ম্যাচটিতে ভায়োকানোর বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে ম্যানইউ। রোনালদো ওঠার মাত্র দুই মিনিট পরই তার বদলী হিসেবে নামা আমাদ দিয়ালো গোল অরে এগিয়ে দেন ইউনাইটেডকে। 

যদিও লিড ধরে রাখতে পারেনি তারা। ৯ মিনিটের ব্যবধানে গোল হজম করতে হয়েছে ইউনাইটেডকে।

স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :


আরও পড়ুন

ফাইনালের মঞ্চে সর্বোচ্চ গোল যাদের

ফাইনালের মঞ্চে সর্বোচ্চ গোল যাদের

নতুন ভূমিকায় ইউনাইটেডে ফিরছেন  ফার্গুসন

নতুন ভূমিকায় ইউনাইটেডে ফিরছেন ফার্গুসন

ম্যানচেস্টারের সঙ্গে চুক্তি থেকে মুক্তি চান রোনালদো!

ম্যানচেস্টারের সঙ্গে চুক্তি থেকে মুক্তি চান রোনালদো!

রোনালদোকে না কেনার জন্য আন্দোলনে অ্যাটলেটিকোর সমর্থকরা!

রোনালদোকে না কেনার জন্য আন্দোলনে অ্যাটলেটিকোর সমর্থকরা!