পিএসজির পরিচালকের উপর রেগে গেলেন নেইমার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০২৩
পিএসজির পরিচালকের উপর রেগে গেলেন নেইমার

চোটের কারণে একাদশে ছিলেন লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপ্পে।ব্রাজিলের তারকা ফুটবলার নেইমারের উপর ছিল বাড়তি দায়িত্ব। কিন্তু সেই দায়িত্ব পালন করতে পারেননি এই তারকা। শনিবার রাতে তারা মোনাকোর কাছে পাত্তাই পায়নি। ফরাসি লিগে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকলেও উড়ে গেছে ৩-১ গোলে।

এমন হারের পর মেজাজ হারান নেইমার। দলের পরিচালক লুই কাম্পোসের সঙ্গে প্রকাশ্যে ঝগড়া করলেন নেইমার। সেই ঝগড়া চলে যায় সাজঘর পর্যন্ত।
ফ্রান্সের এক সংবাদপত্র এবং জানিয়েছে, প্রথম একাদশ নিয়ে খুব একটা খুশি ছিলেন না নেইমার। মাঠে খেলা চলাকালীন মাঝে মধ্যে সতীর্থদের সঙ্গে তর্ক হচ্ছিল তার।

দল মোটেই এক সঙ্গে পারফর্ম করেনি। মোনাকোর কাচ্ছে কোনোভাবেই পাত্তা পায়নি পিএসজি। গোলকিপার ভালো কিছু সেভ না করলে আরও গোল হতে পারতো। পিএসজির হয়ে একমাত্র গোল করেন এমেরি।

দল হারের পর সেটা মেনে নিতে পারেননি পরিচালক কাম্পোস। তিনি ড্রেসিংরুমে ফুটবলারদের তুলো ধুনা করতে থাকেন। কিন্তু পরিচালকের এমন আচারণ মেনে নিতে পারেননি নেইমার।

তবে বিবাদ নিয়ে মুখ খুলতে চাননি পিএসজির কোচ ক্রিস্তোফ গাল্তিয়ের। তিনি দলের খেলা নিয়ে বলেন, ‘‘জয়ের জন্য দলের মধ্যে কোনও তাগিদ দেখা যাচ্ছিল না। এসব কারনে বারবার হারছি। এসব লুকোনোর জায়গা নেই।"

কোচ বলেন, ‌‘‘বারবার কেন এমনটা হচ্ছে বুঝতে পারছি না। আমি দলের কোচ। সে হিসাবে আমার দায়িত্ব পরিস্থিতি স্বাভাবিক করা। কিন্তু ঠিক হচ্ছে না।’’

বুধবার পিএসজির বড় পরীক্ষা। চ্যাম্পিয়ন্স লিগে তাদের প্রতিপক্ষ শক্তিশালী বায়ার্ন মিউনিখ। শেষ ষোলোর এই লড়াইয়ে এমবাপ্পেকেও পাবে না পিএসজি। মেসির খেলাও নিশ্চিত না। কিন্তু দলের বাইরে ও ভেতরে যে ভালো নেই পিএসজির।

স্পোর্টসমেইল২৪/জেএম


শেয়ার করুন :