শিরোপা উৎসবের রাতে হারলো বার্সেলোনা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৩৫ এএম, ২১ মে ২০২৩
শিরোপা উৎসবের রাতে হারলো বার্সেলোনা

চার ম্যাচ আগেই লা লিগার চ্যাম্পিয়নের মুকুট পরেছে বার্সেলোনা। পরিকল্পনা ছিল রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে জয় দিয়ে শিরোপা উৎসব করবে তারা। তবে জাভিদের সেই উৎসব ম্লান করে দিয়েছে সোসিয়েদ। বার্সেলোনাকে ২-১ গোলের ব্যবধানে হারিয়ে দিয়েছে সোসিয়েদাদ।

শনিবার (২০ মে) দিনগত রাতে ন্যু ক্যাম্পে চ্যাম্পিয়ন হিসেবে প্রথমবার মাঠে নেমেই হারের স্বাদ পেয়েছে বার্সেলোনা। অন্যদিকে, বার্সেলোনাকে হারিয়ে পয়েন্ট টেবিলে সেরা চারে থেকে চ্যাম্পিয়ন্স লিগে খেলার সম্ভাবনা উজ্জ্বল করলো রিয়াল সোসিয়েদাদ।

ক্যাম্প ন্যুতে ম্যাচের ৫ম মিনিটেরই এগিয়ে যায় সোসিয়াদাদ। এরপর সমতায় ফেরার বেশ কয়েকটি সুযোগ পেলেও প্রথমার্ধে সফল হতে পারেনি। ফলে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় সোসিয়াদাদ।

পিছিয়ে ধেকে দ্বিতীয়ার্ধে খেলা শুরু করলেও তেমন আক্রমণে যেতে পারেনি বার্সা শিবিরে। উল্টো ম্যাচের ৭২তম মিনিটে গোল ব্যবধান দ্বিগুণ করে সোসিয়েদাদ।

শেষ দিকে ২-০ গোলে পিছিয়ে পড়ে হার নিশ্চিত জেনেও নির্ধারিত সময়ের শেষ মিনিটে একটি গোল শোধ করেন বার্সেলোনা। ফলে ২-১ গোলর হার নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা। ম্যাচটিতে হারলেও শিরাপা উৎসব করেছে বার্সেলোনা।

শিরোপা উদযাপন না করতে পারলেও লিগে শীর্ষেই রয়েছে জাভির দল। ৩৫ ম্যাচে ৮৫ পয়েন্ট বার্সেলোনার। যেখানে এক ম্যাচ কম খেলে দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের চেয়ে ১৪ পয়েন্ট এগিয়ে রয়েছে শিরোপা জয় করা বার্সেলোনা।


শেয়ার করুন :