নেইমারের পিএসজি ছাড়ার গুঞ্জনে প্রস্তুত চেলসি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:২৩ পিএম, ০৭ জুন ২০২৩
নেইমারের পিএসজি ছাড়ার গুঞ্জনে প্রস্তুত চেলসি

লিওনেল মেসির সাথে নতুন করে চুক্তির মেয়াদ না বাড়ানো ক্লাব পিএসজি নাকি এবার ব্রাজিল তারকা নেইমারকেও ছেড়ে দিবেন। বেশিভাগ সময় ইনজুরির কারণে খেলতে না পারা নেইমারকে আর রাখতে চাচ্ছে না ক্লাবটি। এমন গুঞ্জনে অবশ্য ব্রাজিল তারকা নেইমার জুনিয়রকে দলে ভেড়াতে মরিয়া প্রিমিয়ার লিগের ক্লাব চেলসি।

প্যারিসের ক্লাব সাবেক বার্সাম্যানকে ছেড়ে দিলে সুযোগটি লুফে নিতে চায় ব্লুজরা। তবে এ তালিকায় শুধু চেলসি নয়, ম্যানচেস্টার ইউনাইটেড এবং নিউ ক্যাসেল রয়েছে। ৩১ বছর বয়সী ব্রাজিলিয়ানকে দলে পেতে চায় তারাও।

বিশ্ব গণমাধ্যমের তথ্যানুযায়ী, ইতিমধ্যে পিএসজির সাথে যোগাযোগ শুরু করেছে চেলসি। যাতে ম্যানইউর আগে নেইমারকে লুফে নিতে পারে ব্লুজরা।

ব্রাজিলিয়ান এ ফরোয়ার্ড লিগ ওয়ানে দারুণ মৌসুম কাটিয়েছে। এখন পর্যন্ত সকল প্রতিযোগিতা জুড়ে ২৯টি ম্যাচে মাঠে নেমেছিলেন। দলের হয়ে করেছেন ১৮টি গোল, পাশাপাশি গোল করিয়েছেন ১৭টি। তবে গত ফেব্রুয়ারিতে গোড়ালির চোটে বাকি মৌসুমের জন্য দল থেকে ছিটকে গিয়েছেন এ ফরওয়ার্ড।

বার্সেলোনা থেকে ২০১৭ সালে পাড়ি জমান পিএসজিতে। তবে প্যারিসের চাওয়া পূরণ করতে ব্যর্থ হয়েছেন নেইমার। যদিও এই ব্রাজিলিয়ানের হাত ধরেই ২০২০ সালে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল ছুঁয়েছিল ক্লাবটি। তবে বায়ার্নের কাছে হেরে সেই স্বপ্ন আর বাস্তবায়ন হয়নি নেইমার-এমবাপ্পেদের।

ব্যর্থতার দায়ে প্রায়ই ক্লাবের সমর্থকদের দ্বারা সমালোচনা ও তোপের মুখে পড়তে হয়েছে নেইমারকে। ফলে পার্ক দেস প্রিন্সেসের সাথে আরও চার বছরের চুক্তি থাকা সত্ত্বেও এ মৌসুমেই ক্লাব ছাড়তে পারেন এ ফুটবলার। এমন গুঞ্জন ক্রমেই বেড়ে চলছে।

কিছুদিন আগেই চেলসির দায়িত্ব নিয়েছেন মরিসিও পচেত্তিনো। যিনি পিএসজিতে নেইমারদের সাবেক কোচ ছিলেন। ফলে তাদের মাঝে পুনর্মিলনির একটা সম্ভাবনা দেখা দিয়েছে।


শেয়ার করুন :