সালাহর জন্য ২’শ মিলিয়ন পাউন্ড নিয়ে প্রস্তুত আল-ইত্তিহাদ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৩৫ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০২৩
সালাহর জন্য ২’শ মিলিয়ন পাউন্ড নিয়ে প্রস্তুত আল-ইত্তিহাদ

লিভারপুল তারকা মোহাম্মদ সালাহর জন্য ২০০ মিলিয়ন পাউন্ডের প্রস্তাবের প্রস্তুতি নিচ্ছে আল-ইত্তিহাদ। ব্রিটিশ পত্রিকা দ্য টেলিগ্রাফ-এ প্রকাশিত এক রিপোর্টে এমন তথ্য জানানো হয়েছে। যদিও মিশরীয় এ ফরোয়ার্ডকে না ছাড়ার ব্যপারে প্রিমিয়ার লিগের জায়ান্টরা বারবার ইঙ্গিত দিয়েছে।

গত শুক্রবার গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডোর শেষ দিনে ৩১ বছর বয়সী সালাহর জন্য সৌদি পেশাদার ক্লাবের দেওয়া আকর্ষণীয় ১৫০ মিলিয়ন বিডের প্রস্তাবও নাকচ করে দিয়ে রেড বস জার্গেন ক্লপ বলেছেন, ‘সালাহ বিক্রির জন্য নয়।’

ইতিমধ্যেই আল-ইত্তিহাদ করিম বেনজেমা, এন’গোলো কান্তে, দিয়েগো জোতা ও ফাবিনহোকে দলে ভিড়িয়েছে। ট্রান্সফার উইন্ডো খোলার শুরু থেকেই সালাহকে নজড়ে রেখেছিল আল-ইত্তিহাদ।

২০১৭ সালে লিভারপুলের আসার পর থেকেই সালাহ নিজেকে এ্যানফিল্ডে অপরিহার্য্য করে তুলেন। জার্গেন ক্লপের দলের হয়ে প্রিমিয়ার লিগে প্রতি মৌসুমেই তিনি গড়ে ২০টিরও বেশি গোল করেছেন।

গত মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় ৫১ ম্যাচে করেছেন ৩০ গোল। নতুন মৌসুমেও তার শুরুটা ভাল হয়েছে। চার লিগ ম্যাচে এখন পর্যন্ত করেছেন দুই গোল।

গ্রীষ্মের শুরু থেকেই যেহেতু সালাহর জন্য সব প্রস্তাব নাকচ করে আসছিল লিভারপুল, সে কারণে এখন যেকোন মূল্যেই তাকে দলে রাখতে চায় রেডসরা।

অ্যানফিল্ডে সালাহর বর্তমান চুক্তির মেয়াদ আর মাত্র এক বছর বাকি আছে। আল-ইত্তিহাদ আগামী গ্রীষ্মেও সালাহর জন্য চেষ্টা চালাবে বলে এখন থেকেই ইঙ্গিত দিয়ে রেখেছে।


শেয়ার করুন :