মাঠে বাইরে স্রেফ দর্শক রোনালদো-মেসি

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৮:২৮ পিএম, ২৮ অক্টোবর ২০১৮
মাঠে বাইরে স্রেফ দর্শক রোনালদো-মেসি

রোনালদো কি এল ক্লাসিকোর ম্যাচটি দেখবেন? শনিবার তার দল জুভেন্টাস লিগ ম্যাচ ২-১ গোলের জয় পেয়েছে। গোল করে দলকে জয় এনে দিয়েছেন রোনালদো। জুভেন্টাস এ নিয়ে তার সাত গোল হয়ে গেছে। এছাড়া তিন গোলে রোনালদো সহায়তা দিয়েছেন। শুরুতে গোল না পাওয়া রোনালদো যে ফিরে এসেছেন তা বুঝতে অসুবিধা হওয়ার কথা না। ওদিকে তার অনুপস্থিতিতে ধুকছে সাবেক দল রিয়াল মাদ্রিদ।

শনিবার রোনালদো সিরি আ'তে এমপলির বিপক্ষে জোড়া গোল করেছেন। এরমধ্যে প্রথমার্ধে পিছিয়ে ছিল ওল্ড লেডিরা। দ্বিতীয়ার্ধে রোনালদো পেনাল্টি থেকে সমতাসূচক গোল করেন। এরপর গোল করে জয় ছিনিয়ে আনেন তিনি। এমপোলির মাঠে রোনালদোর ওই গোলের সময়টাকে ম্যাজিক মুহূর্ত বলে উল্লেখ করেন দলটির কোচ।

রিয়ালের হয়ে এমন অনেক ম্যাজিক মুহূর্ত উপহার দিয়েছেন তিনি। তার দারুণ ফর্মে থাকার সময় ভুগছে রিয়াল। বার্সার কাছে রিয়াল মাদ্রিদ হারলে তা কি রোনালদোকে পোড়াবে। ম্যাচের পরে রোনালদো কোন প্রতিক্রিয়া জানালে তবেই জানা যাবে।

রোববার বাংলাদেশ সময় রাত নয়টা ১৫ মিনেটে রিয়াল মাদ্রিদ বার্সেলোনার মুখোমুখি হবে। এ ম্যাচে ১১ বছর পর থাকবেন না মেসি-রোনালদো। ইনজুরির কারণে দলে নেই মেসি। কিন্তু বার্সা ফরোয়ার্ড দলকে উৎসাহ দিতে এবং মাঠের বাইরে থেকে এল ক্ল্যাসিকো উপভোগের সুযোগ মিস করবেন না নিশ্চয়। একই সুযোগ রোনালদোর সামনেও। মাঠের বাইরে স্রেফ দর্শক হয়ে এল ক্লাসিকো উপভোগ করার সুযোগ।

রোনালদোর রিয়ালে দীর্ঘ নয় বছরের ক্যারিয়ারে যে লড়াইটা জমিয়েছেন সেটা এবার টিভিতে বসে দেখার সুযোগ তার সামনে। রোনালদো এল ক্লাসিকো দেখবেন কিনা তা বলা যাচ্ছে না। তবে মেসিকে ছাড়া বার্সা যত না হেরেছে বা গোল খেয়েছে রোনালদোকে ছাড়া রিয়াল তার বেশি গোল খেয়েছে।

চলতি মৌসুমের কথা ধরলে নয় ম্যাচে ১৩ গোল খেয়েছে রিয়াল মাদ্রিদ। আর বার্সা মেসিকে ছাড়া ইন্টার মিলানকে সর্বশেষ ম্যাচে হারিয়েছে। তাছাড়া মেসি জায়গা পূরণ করতে বার্সায় ডেম্বেলে-রাফিনহা আছেন। রিয়ালের নেই তেমন কেউ। রিয়াল আজ নিশ্চয় রোনারদোকে মিস করবে। ভক্তরাও নিশ্চয়।


শেয়ার করুন :


আরও পড়ুন

পগবার জুভেন্টাসে প্রত্যাবর্তন হবে দারুণ ব্যাপার

পগবার জুভেন্টাসে প্রত্যাবর্তন হবে দারুণ ব্যাপার

চুক্তি নবায়নের চিন্তা নেই ডি গিয়ারের

চুক্তি নবায়নের চিন্তা নেই ডি গিয়ারের

কার্ডিফ সিটিকে গুঁড়িয়ে দিলো লিভারপুল

কার্ডিফ সিটিকে গুঁড়িয়ে দিলো লিভারপুল

পিছিয়ে পড়া জুভেন্টাসের রোনালদোর ম্যাজিক

পিছিয়ে পড়া জুভেন্টাসের রোনালদোর ম্যাজিক