মাদক নেওয়ার অপরাধে আটক রুনি

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০২:৩৫ পিএম, ০৭ জানুয়ারি ২০১৯
মাদক নেওয়ার অপরাধে আটক রুনি

ফাইল ছবি

জনসমক্ষে মাদক নেওয়ার অভিয়োগে আমেরিকায় গ্রেফতার হয়েছেন ইংল্যান্ড ফুটবলের সুপার স্টার ওয়েন রুনিক। তবে গ্রেফতারের পর ২৫ ডলার জরিমানা দিয়ে অবশ্য ছাড় পেয়ে যান তিনি।

সৌদি আরবে একটি প্রোমোশনাল ট্রিপ সেরে ফিরছিলেন রুনি। বিমান বন্দরে নামার পর তিনি জনসমক্ষে মাদক সেবন ও মদ্যপ অবস্থায় মানুষের সঙ্গে খারাপ ব্যবহার করেন বলে অভিযোগ উঠে। এঘটনায় ডুলস বিমান বন্দর থেকে তাকে গ্রেফতার করা হয়। এর পর গত শুক্রবার জরিমানা দিয়ে তিন মুক্ত হন।

তবে তারকা ফুটবলারের বিরুদ্ধে ওঠা অভিযোগ উড়িয়ে দিয়ে রুনির মুখপাত্র বলেছেন, “রুনি আদৌ কোনও মাদক নেননি। সৌদি আরব থেকে একটি প্রচারমূলক কাজ করে ফেরবার পথে চিকিৎসকের পরামর্শ মতো একটি নির্দিষ্ট পরিমাণ ঘুমের ওষুধ অ্যালকোহলের সঙ্গে মিশিয়ে খেতে হয়েছিল তাঁকে। এরপর তাঁর আচরণগত কিছু সমস্যার জন্য পুলিশ তাঁকে সতর্ক করেছিল।”
তবে রুনির ওই মুখপাত্র গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ওয়েন রুনিও পুলিশের ব্যবহারের প্রশংসা করেছেন ইউএস সংবাদ মাধ্যমে। রুনির ক্লাব ডিসি ইউনাইটেডের পক্ষ থেকে বলা হয়েছে, ‘‘আমরা বুঝতে পারছি সংবাদ মাধম্যের আগ্রহের কারণ। কিন্তু এটা ওয়েনের ব্যাক্তিগত বিষয় এবং ক্লাব সেটা মিটিয়ে নেবে।''

২০১৭ সালের সেপ্টেম্বরে মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে গ্রেফতার হয়েছিলেন ওয়েন রুনি। এর পর তাঁকে দু'বছরের জন্য নির্বাসিত করা হয় মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর উপর।

গত বছর জুলাইয়ে ডিসি ইউনাইটেডে যোগ দিয়েছিলেন ওয়েন রুনি। মেজর লিগ সকারে ভাল জায়গায় শেষ করতে পারেনি দল। ২০২০ পর্যন্ত ক্লাবের সঙ্গে চুক্তি রয়েছে রুনির। এই মৌসুমে আগামী ৩ মার্চ এমএলএস‌‌‌‌'র‍‌‌ রুনির দল প্রথম খেলতে নামবে আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে।


শেয়ার করুন :


আরও পড়ুন

গেটাফের বিপক্ষে জয় পেয়েছে বার্সেলোনা

গেটাফের বিপক্ষে জয় পেয়েছে বার্সেলোনা

ফের হোঁচট খেল রিয়াল মাদ্রিদ

ফের হোঁচট খেল রিয়াল মাদ্রিদ

থাইল্যান্ডকে পরাজিত করে এশিয়ান কাপে ভারতের শুভ সূচনা

থাইল্যান্ডকে পরাজিত করে এশিয়ান কাপে ভারতের শুভ সূচনা

ভক্তদের জন্য ম্যারাডোনার বার্তা

ভক্তদের জন্য ম্যারাডোনার বার্তা