সাড়ে চার হাজার কোটি টাকা দিয়েও নেইমারকে চায় রিয়াল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:২৩ এএম, ১০ মার্চ ২০১৯
সাড়ে চার হাজার কোটি টাকা দিয়েও নেইমারকে চায় রিয়াল

পর্তুগাল তারকা রোনানদোকে হারিয়ে যেন সব কিছুই হারিয়ে ফেলছে রিয়াল মাদ্রিদ। গত এক সপ্তাহে নিজেদের মাঠেই টানা দুটি এল ক্ল্যাসিকোয় হার এবং চ্যাম্পিয়ন্স লিগের ফিরতি লেগে আয়াক্সের কাছে লজ্জাজনক হারের পর ব্যর্থতার ষোলকলা যেন পূর্ণ হলো রিয়ালের। দলের এমন পরিণতিতে মাতম চলছে রিয়াল সমর্থকদের।

এদিকে মৌসুমের এখনও বিশাল একটি অংশ বাকি রয়েছে। তবে এরই মধ্যে কোপা ডেল রে, চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় এবং লা লিগা থেকেও পুরোপুরি ছিটকে পড়েছে রিয়াল। এমন পরিস্থিতিতে রিয়াল মাদ্রিদকে বাঁচানোর দাবি ওঠেছে চারদিকে। ক্রিশ্চিয়ানো রোনালদোর চলে যাওয়ার পর তার সঠিক একজন উত্তরসূরি এখনও নিয়ে আসেনি রিয়াল মাদ্রিদ।

এবার চারদিক থেকে আওয়াজ ওঠছে রোনালদোর সমমানের কাউকে নিয়ে আসার। রিয়াল মাদ্রিদ কর্মকর্তারাও উপলব্ধি করছেন সমর্থকদের এমন দাবি। তাই তো ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারকে পিএসজি থেকে উড়িয়ে আনতে চায় মাদ্রিদ।

২২২ মিলিয়ন ইউরো দিয়ে বার্সেলোনা থেকে পিএসজি কিনে নিয়েছিল নেইমারকে। সবচেয়ে দামি ফুটবলারও। এবার সেই নেইমারকে পিএসজির মূল্যের দ্বিগুণের বেশি মূল্য দিয়ে কেনার প্রস্তুতি নিচ্ছে। ইউরোপিয়ান মিডিয়াগুলো ইতিমধ্যেই সেই খবর প্রকাশ করেছে।

ফক্স স্পোর্টস জানিয়েছে, আগামী মৌসুমে রিয়াল মাদ্রিদ নেইমারকে কেনার জন্য ৫৫৪ মিলিয়ন ডলার নিয়ে (প্রায় ৪ হাজার ৬৫০ কোটি টাকা) প্রস্তুতি নিচ্ছে। আবার স্পোর্টস জানাচ্ছে এত মূল্য নয়, রিয়াল মাদ্রিদ ৩৬০ মিলিয়ন ইউরো নিয়ে (প্রায় ৩ হাজার ৪০০ কোটি টাকা) প্রস্তুতি নিচ্ছে।

সাড়ে চার হাজার কোটি টাকা হোক কিংবা সাড়ে তিন হাজার কোটি টাকা, যদি সত্যি তাই হয় তাহলে নেইমার যে আবারও রেকর্ড ভেঙে বিশ্বের সবচেয়ে বেশি দামি ফুটবলার হয়ে যাবের -তা আর বলাই অপেক্ষা রাখে না।

এদিকে পায়ের ইনজুরির কারণে ১০ সপ্তাহের জন্য মাঠের বাইরে রয়েছেন নেইমার। ইনজুরি থেকে সেরে ওঠার জন্য নিজের দেশ ব্রাজিলে রয়েছেন পূনর্বাসনে।


শেয়ার করুন :


আরও পড়ুন

আর্সেনালের হারের রাতে চেলসির অনায়াস জয়

আর্সেনালের হারের রাতে চেলসির অনায়াস জয়

কোচ ডি ফ্রান্সেসকোকে বরখাস্ত করল রোমা

কোচ ডি ফ্রান্সেসকোকে বরখাস্ত করল রোমা

রবিউলের গোলে কম্বোডিয়াকে হারালো বাংলাদেশ

রবিউলের গোলে কম্বোডিয়াকে হারালো বাংলাদেশ

ডাক্তারী পরীক্ষার জন্য কাতারে যাবেন নেইমার

ডাক্তারী পরীক্ষার জন্য কাতারে যাবেন নেইমার