সৃষ্টিকর্তা তোমার সহায় হোন : মেসিকে নেইমার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:১৬ পিএম, ২৫ জুন ২০১৯
সৃষ্টিকর্তা তোমার সহায় হোন : মেসিকে নেইমার

ফাইল ছবি

৩২তম জন্মদিন পার করেছেন বার্সেলোনা সুপারস্টার লিয়নেল মেসি। ১৯৮৭ সালের ২৪ জুন আর্জেন্টিনার রোসারিওতে জন্মগ্রহণ করেন আধুনিক ফুটবলের অন্যতম সেরা এ খেলোয়াড়। বিশ্ব ফুটবলের আরেক সুপারস্টার নেইমার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রিয় বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক বার্তায় নেইমার মেসিকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘শুভ জন্মদিন, ভাই। সৃষ্টিকর্তা সবসময় তোমায় সহায় হোন।’

বিশ্বের সবচেয়ে দামী ফুটবলার হিসেবে নেইমার ২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমিয়েছিলেন। নেইমারের এ দলত্যাগ ট্রান্সফার মার্কেটে আলোড়ন সৃষ্টি করেছিল। কিন্তু গত দুই মৌসুমে পিএসজির হয়ে খুব একটা নিজেকে মেলে ধরতে পারেননি বার্সেলোনার এই সাবেক তারকা।

ইনজুরির কাছে তাকে প্রায়ই হার স্বীকার করতে হয়েছে। ইতোমধ্যেই দলবদলের বাজারে জোড় গুজব শুরু হয়েছে নেইমার পিএসজি ছেড়ে আবারও বার্সেলোনায় ফিরে আসছেন। পিএসজিও নেইমারকে ছেড়ে দেবার ব্যাপারে নিজেদের আগ্রহের ইঙ্গিত দিয়েছেন।

বিশেষ করে ক্লাব সভাপতি নাসির আল খেলাফি এক সাক্ষাতকারে সতর্ক করে বলেছেন, লিগ ওয়ান চ্যাম্পিয়ন দল পিএসজি ‘সেলিব্রেটি বিহেভিয়ার’ আর সহ্য করবে না। এতেই অনেকটা স্পষ্ট হয়ে গেছে ২৭ বছর বয়সী নেইমারের প্রতি ক্লাবটির আর কোন আগ্রহ নেই।

দীর্ঘদিন ধরেই রিয়াল মাদ্রিদের সাথে নেইমারের যোগাযোগের ইঙ্গিত পাওয়া গিয়েছিল। কিন্তু চেলসি থেকে ইতোমধ্যেই বেলজিয়ান তারকা এডেন হ্যাজার্ডকে দলভূক্ত করায় আপাতত সেই সম্ভাবনা আর নেই। এ সুযোগে নেইমারকে আবারও দলে ফিরিয়ে আনার আগ্রহ দেখিয়েছে বার্সা।

বিশেষ করে এখানে মেসির একটি প্রচ্ছন্ন আগ্রহের বিষয়ে ইঙ্গিত পাওয়া গেছে। ব্রাজিলিয়ান সতীর্থ ফিলিপ কুটিনহো ও আর্থার কোপা আমেরিকা থেকে গোঁড়ালির ইনজুরির কারণে নেইমারের বিদারের পরপরই জানিয়েছিলেন তারা আবারও তাকে বার্সেলোনায় দেখতে চান। যদিও যুক্তরাজ্যের জনপ্রিয় দৈনিক ইন্ডিপেনডেন্ট দাবি করছে, ম্যানচেস্টার ইউনাইটেড থেকে নেইমারকে প্রস্তাব দেওয়া হয়েছে।


শেয়ার করুন :


আরও পড়ুন

পিএসজি আপিল খারিজ, নেইমারের শাস্তি বহাল

পিএসজি আপিল খারিজ, নেইমারের শাস্তি বহাল

হারের পর এবার ড্র, লজ্জা থেকে বাঁচলো মেসিরা

হারের পর এবার ড্র, লজ্জা থেকে বাঁচলো মেসিরা

সালাহকে বিনয়ী হতে বললেন মিসরের গ্রান্ড মুফতি

সালাহকে বিনয়ী হতে বললেন মিসরের গ্রান্ড মুফতি

কাতারকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা

কাতারকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা