ম্যানইউকে হারালো চেলসি, জয় অব্যাহত ম্যানসিটির

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৪:৫৯ এএম, ০৭ নভেম্বর ২০১৭
ম্যানইউকে হারালো চেলসি, জয় অব্যাহত ম্যানসিটির

ম্যানইউয়ের বিপক্ষে জয় নিশ্চিত করার পর চেলসি

ইংলিশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন চেলসির কাছে ১-০ গোলে হেরে শিরোপার দৌড়ে আরেক দফা পিছিয়ে গেল ম্যানচেস্টার ইউনাইটেড। অন্যদিকে আর্সেনালকে ৩-১ গোলে হারিয়ে দাপুটে অগ্রযাত্রা অব্যাহত রেখেছে ম্যানচেস্টার সিটি।

রোববার অনুষ্ঠিত প্রিমিয়ার লিগের ম্যাচে সাবেক ক্লাব চেলসির স্টামফোর্ড ব্রিজ সফরে গিয়ে হোসে মরিনহোকে পরাজয়ের তিক্ত স্বাদ দেন ম্যাচের একমাত্র গোলদাতা আলভারো মোরাতা। দর্শনীয় হেডের সাহায্যে ৫৫তম মিনিটে তার দেয়া গোলটি পরিশোধ করতে না পারায় পরাজয়ের গ্লানি নিয়ে ফিরতে হয়েছে পয়েন্ট টেবিলের দ্বিতীয়স্থানধারী ক্লাবকে।

এর আগে অনুষ্ঠিত লিগের আরেক হাইভোল্টেজ ম্যাচে পেপ গার্দিওলার সিটি ৩-১ গোলের দাপুটে জয় তুলে নেয় আর্সেন ওয়েঙ্গারের আর্সেনালের বিপক্ষে। ফলে ৮ পয়েন্টের ব্যবধান রচনা করে লিগের শীর্ষস্থানটি ধরে রেখেছে ম্যানসিটি।

অপরদিকে ইউনাইটেডের বিপক্ষে জয়ের ফলে সিটির সঙ্গে ৯ পয়েন্টের ব্যবধানে থেকে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে উঠে এসেছে এন্টোনিও কন্টের শিষ্যরা।

ইত্তেহাদ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের শুরু থেকেই গানারদের বিপক্ষে আধিপত্য বিস্তার করে রাখে সিটির খেলোয়াড়রা। এ সময় কেভিন ডি ব্রুইনেকে বেশি আগ্রাসী মনে হয়েছে। ১৯ মিনিটে তার দেয়া গোলেই লিড পেয়ে যায় স্বাগতিকরা (১-০)। দ্বিতীয়ার্ধের শুরুতে গার্দিওলা বাহনীকে দ্বিগুণ ব্যবধানে পৌঁছে দেন নিয়মিত গোলের মধ্যে থাকা আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো। ৫০ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন তিনি (২-০)। ম্যাচের ৬৫ মিনিটে আর্সেনালের হয়ে একটি গোল পরিশোধ করেন আলেক্সান্দ্রে লাকাজেটি (২-১)। তবে ৭৪ মিনিটে গ্যাব্রিয়েল জেসাসের গোলে ফের দুই গোলের ব্যবধানে ফিরে যায় সিটিজেনরা (৩-১)।

এ পরাজয়ে সিটির চেয়ে ১২ পয়েন্টে পিছিয়ে পড়েছে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে নেমে যাওয়া আর্সেনাল।


শেয়ার করুন :