স্থগিত কোপা দেল রে’র ফাইনাল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:২০ পিএম, ১২ মার্চ ২০২০
স্থগিত কোপা দেল রে’র ফাইনাল

ফাইল ছবি

অ্যাথলেটিকো বিলবাও বনাম রিয়াল সোসিয়েদাদের মধ্যকার বুধবারে ( ১৮ এপ্রিল) অনুষ্ঠিতব্য কোপা দেল রে ফাইনাল ম্যাচটি করোনাভাইরাসের কারণে স্থগিত করা হয়েছে। দর্শকশুন্য স্টেডিয়ামে ফাইনাল ম্যাচ আয়োজনের বিষয়টি এড়ানোর জন্য স্প্যানিশ ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে সূত্রমতে জানা গেছে।

ক্লাবগুলোর সাথে বুধবার (১১ মার্চ) আলোচনা করেই ফাইনাল ম্যাচটি স্থগিতের সিদ্ধান্ত নেয়া হয়।সেভিয়ার লা কারতুজায় ম্যাচটি অনুষ্ঠিত হবার কথা ছিল। স্প্যানিশ ফুটবল ফেডারেশনের সভাপতি লুইস রুবিয়ালেস এক বিবৃতিতে বলেছেন, বিলবাও সভাপতি এইটর এলিজেগি ও সোসিয়েদারের সভাপতি জোকিন আপেরিবের কেউই দর্শকশুন্য স্টেডিয়ামে ফাইনাল খেলতে রাজী হননি।

১৯৮৪ সালে সর্বশেষ বিলবাও তাদের ২৩তম স্প্যানিশ কাপের শিরোপা জিতেছিল। অন্যদিকে ১৯৮৭ সালের পরে সোসিয়েদাদ এই টুর্নামেন্টে সফল হতে পারেনি। স্প্যানিশ গণমাধ্যম সূত্র জানিয়েছিল ৩০ মে লা লিগা মৌসুম শেষ হবার পর ও চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের দিন একসাথে সেভিয়াতে কোপা দেল রে’র ফাইনাল অনুষ্ঠানের একটি বিকল্প চিন্তা করা হয়েছিল। কিন্তু ওই দিন লা কারতুজায় একটি কনসার্ট আয়োজনের তারিখ নির্ধারিত থাকায় সেইদিন ফাইনাল আয়োজন সম্ভব নয়।

এদিকে অ্যাথলেটিকো বিলবাও বনাম সিডিইএফ লোগরোনো এবং বার্সেলোনা বনাম সেভিয়ার মধ্যকার নারীদের কোপা দি লা রেইনার সেমিফাইনাল ম্যাচ দুটিও অনির্দিষ্টকালের জন্য বাতিল করা হয়েছে।


শেয়ার করুন :


আরও পড়ুন

বিশ্বকাপ বাছাইপর্ব পেছানোর দাবিতে চিঠি

বিশ্বকাপ বাছাইপর্ব পেছানোর দাবিতে চিঠি

কোয়ারেন্টাইনে রোনালদো

কোয়ারেন্টাইনে রোনালদো

করোনায় আক্রান্ত জুভেন্টাস ডিফেন্ডার

করোনায় আক্রান্ত জুভেন্টাস ডিফেন্ডার

নেইমারের গোলে কোয়ার্টার ফাইনালে পিএসজি

নেইমারের গোলে কোয়ার্টার ফাইনালে পিএসজি