পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে যুক্ত মালালার স্বামী

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৩৬ এএম, ১২ নভেম্বর ২০২১
পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে যুক্ত মালালার স্বামী

চারদিকে হৈইচৈই ফেলে দিয়েছেন শান্তিতে নোবেল জয়ী মালালা ইউসুফজাই নিজের বিয়ের সংবাদ দিয়ে। লন্ডনের বার্মিংহামে বিয়ের কাজ সম্পন্ন হওয়ার পর স্বামীর সাথে বেশ কয়েকটি ছবিও শেয়ার করেছেন পাকিস্তানের নারী শিক্ষা অধিকারকর্মী। মালালার জীবনসঙ্গী একজন ব্যবসায়ী এবং পাকিস্তান ক্রিকেট বোর্ডের সাথে জড়িত।

টুইটারে মাললার বিয়ের ছবি প্রকশের নতুন আগ্রহ কেন্দ্রবিন্দু হলো- মালালার জীবনসঙ্গী আসার মালিক কে। সোশ্যাল মিডিয়ায় তার প্রোফাইল থেকে জানা যায়, তিনি (আসার মালিক) একজন ব্যবসায়ী। একই সঙ্গে পাকিস্তান ক্রিকেট বোর্ডের একজন কর্তা।

পাকিস্তানের জিয়ো নিউজে বলা হয়েছে, পাকিস্তান ক্রিকেট বোর্ডের হাই-পারফরম্যান্স বিভাগের জেনারেল ম্যানেজার আসার মালিক। ২০২০ সালের মে থেকে তিনি ওই পদে রয়েছেন।

আসার মালিক পাকিস্তান সুপার লিগের (পিসিএল) দল মুলতান সুলতানসের অপারেশনাল ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া একটি খেলোয়াড় ব্যবস্থাপনা সংস্থাও চালান নোবেল বিজয়ী মালালার জীবনসঙ্গী।
sportsmail24
ক্রিকেটের সাথে যুক্ত থাকায় আসার মালিক এক সময় বলেছিলেন, পাকিস্তানের তৃণমূল স্তরের ক্রিকেটকে বাঁচিয়ে রাখা এবং সেই সব ক্রিকেটারদের জন্য ভালো সুযোগ তৈরি করে দেওয়াই তার মূল লক্ষ্য। অবশ্য সে বিষয়ে তিনি কাজও করে যাচ্ছেন।

স্বামী আসার মালিকের ন্যায় মালালারও ক্রিকেটের প্রতি টান রয়েছে। চলতি বছরের জুলাইয়ে পাকিস্তানি মেয়েদের ক্রিকেটের পাশাপাশি যেকোন খেলাধুলা প্রতি আগ্রহ বাড়াতে আহ্বান জানান মালালা

এদিকে, পাকিস্তানের লাহোর ইউনিভার্সিটি অব ম্যানেজম্যান্ট সায়েন্সেস (এলইউএমএস) থেকে ২০১২ সালে অর্থনীতি ও রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক ডিগ্রি অর্জন করা আসার মালিককে এর আগে মালালার সঙ্গে ক্রিকেট স্টেডিয়ামেও দেখা গেছে। এবার দুজন একসাথে চলার সঙ্গী হলেন।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

আয়নায় নিজেকে দেখে ফিট রাখছেন মালিক 

আয়নায় নিজেকে দেখে ফিট রাখছেন মালিক 

সাত ম্যাচের টি-টোয়েন্টি খেলতে পাকিস্তান যাচ্ছে ইংল্যান্ড

সাত ম্যাচের টি-টোয়েন্টি খেলতে পাকিস্তান যাচ্ছে ইংল্যান্ড

আইসিসির অক্টোবর সেরা আসিফ আলি

আইসিসির অক্টোবর সেরা আসিফ আলি

২৪ বছর পর পাকিস্তান সফরে যাচ্ছে অস্ট্রেলিয়া

২৪ বছর পর পাকিস্তান সফরে যাচ্ছে অস্ট্রেলিয়া