ধারাভাষ্যকারকে ‌‘চপেটাঘাত’

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৮:০৭ পিএম, ১২ নভেম্বর ২০১৮
ধারাভাষ্যকারকে ‌‘চপেটাঘাত’

ফ্রান্সের টেলিভিশন ধারাভাষ্যকার প্যাট্রিক গুইলোকে চপেটাঘাত করার অভিযোগ উঠেছে দেশটির সাবেক আন্তর্জাতিক ফুটবল তারকা ফ্রাঙ্ক রিবেরির বিরুদ্ধে। স্থানীয় সংবাদপত্র বিল্ডের রিপোর্টে এ তথ্য জানানো হয়েছে।

বলা হয়, বুন্দেসলীগায় তার ক্লাব বায়ার্ন মিউনিখ ৩-২ গোলে চির প্রতিদ্বন্দ্বী বরুশিয়া ডর্টমুন্ডের কাছে হেরে যাবার পর তিনি এ কাণ্ড ঘটিয়েছেন।

শনিবার সিগনাল ইডুনা পার্কে ওই হারের ফলে পয়েন্ট টেবিলের পঞ্চম অবস্থানে নেমে গেছে বর্তমান চ্যাম্পিয়নরা। লিগের অপরাজিত দল বরুশিয়া তাদের সঙ্গে ৭ পয়েন্টের ব্যবধান রচনা করে অবস্থান করছে পয়েন্ট টেবিলের শির্ষে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ট্যাবলয়েড বিল্ড জানায়, রিবেরি ও গুইলোর মধ্যে এই ঘটনাটি ঘটেছে ম্যাচের পর টিম বাসের কাছে। গুইলো বিইন স্পোর্টস চ্যানেলে কর্মরত আছেন। এতে বলা হয়, ৩৫ বছর বয়সি রিবেরি অন্তত তিনবার গুইলোর মুখে চপেটাঘাত করেছেন। পরে তিনি রিবেরির বুকে ধাক্কা দিয়ে তাকে সরিয়ে দেন। বায়ার্নের স্পোর্টস ডিরেক্টর হাসান সালিহামিদজিচ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বলে পত্রিকাটির পক্ষ থেকে জানানো হয়েছে।

ওই কর্মকর্তা বলেন, ‘দীর্ঘ সময়ের পরিচিত স্বদেশী প্যাট্রিক গুইলোর সঙ্গে সৃষ্ট ঘটনাটি ফ্রাঙ্ক রিবেরি আমাদের জানিয়েছেন। কেন এমন একটি বাজে পরিস্থিতির সৃষ্টি হলো সেটি নিয়ে আলোচনার জন্য আমরা তার সঙ্গে দেখা করব।’

ট্যাবলয়েডের রিপোর্টে বলা হয়, চলতি মৌসুমে ১৫ ম্যাচে অংশ নিয়েও কোন গোল না পাওয়া রিবেরি গুইলোর নেতিবাচক মন্তব্যে রেগে গিয়েছিলেন। ইনস্টিগ্রাম বার্তায় রিবেরির স্ত্রী ওয়াহিবা বলেছেন, গুইলোর এ ঘটনাটি ‘খুবই ক্লান্তিকর ও অর্থহীন’।


শেয়ার করুন :


আরও পড়ুন

আলবাকে দলে ডাকলেন লুইস এনরিখ

আলবাকে দলে ডাকলেন লুইস এনরিখ

বার্সেলোনার জন্য আরেক দুঃসংবাদ

বার্সেলোনার জন্য আরেক দুঃসংবাদ

আবারও দক্ষতা প্রদর্শন করলেন গোলরক্ষক লরিস

আবারও দক্ষতা প্রদর্শন করলেন গোলরক্ষক লরিস

ফিরে জোড়া গোল মেসির, তবুও বার্সার হার

ফিরে জোড়া গোল মেসির, তবুও বার্সার হার