মাগুরায় ভোট দিয়েছেন সাকিব

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৪:২৩ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৮
মাগুরায় ভোট দিয়েছেন সাকিব

বাংলাদেশ দলের ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান একাদশ জাতীয় নির্বাচনে ভোট দিয়েছেন। রোববার মাগুরায় তার গ্রামের বাড়ির এলাকার একটি কেন্দ্র ভোট প্রদান করেন।

পরে বিকেল ৩.২৮ মিনিটে সাকিব তাঁর ফেসবুক পাতায় একটি ছবি আপলোড করেন। ছবিতে দেখা যাচ্ছে সাকিব  বাক্সে ব্যালেট পেপার ফেলছেন। তিনি তার ফেইসবুক পাতায় আপলোড দেওয়া ছবিতে ক্যাপশন দিয়েছেন ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’।

সম্প্রতি সাকিব ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বোলিং ও ব্যাটিংয়ে দুর্দান্ত পার্ফম্যান্স দেখিয়েছেন। ক্যারিবিয়দের বিপক্ষে সাকিব ব্যাটিংয়ে ৬১ রান করেন। এছাড়া দ্বিতীয় ম্যাচে বোলিংয়ে তুলে নেন পাঁচ উইকেট। একই বছর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেই আরো পাঁচ উইকেট ও দুটি অর্ধশত পান এই অলরাউন্ডার।

২০১৮ সালে মোট ১৫টি ওয়ানডে ম্যাচে মাঠে নেমেছিলেন সাকিব। ৩৮.২৩ গড়ে বাঁহাতি এই অলরাউন্ডারের ব্যাট থেকে এসেছে ৪৯৭ রান। বল হাতেও সাকিব ছিলেন উজ্জ্বল। ৪.৪৮ ইকোনমিতে ১৫ ম্যাচে সাকিবের ঝুলিতে জমা হয়েছে ২১টি উইকেট। গড় ২৬.৮১।

এ কারণে ভারতের জনপ্রিয় ক্রিকেট ধারাভাষ্যকার হার্শা ভোগলে পছন্দের একাদশে এবছর স্থান পান টাইগারদের টেস্ট ও টি-২০ দলের অধিনায়ক সাকিব আল হাসান। এছাড়া ভারতের জনপ্রিয় ক্রীড়া বিষয়ক সংবাদমাধ্যম ক্রিকেট কান্ট্রির নির্বাচিত বর্ষসেরা টি-টোয়েন্টি একাদশে স্থান পেয়েছেন তিনি। 

প্রসঙ্গত, ২০০৬ সালে হারারেতে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে ম্যাচ দিয়ে বাংলাদেশ জাতীয় দলে অভিষেক হয় সাকিব আল হাসানের। ৩১ বছর বয়সী এই আলরাউন্ডর এখন পর্যন্ত ৫৫ টেস্ট, ১৯৫ ওয়ানডে ও ৭২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। 


শেয়ার করুন :


আরও পড়ুন

ক্রিকেট কান্ট্রির বর্ষসেরা টি-২০ একাদশে সাকিব

ক্রিকেট কান্ট্রির বর্ষসেরা টি-২০ একাদশে সাকিব

২০১৮ সালের ‘সেরা একাদশে’ সাকিব

২০১৮ সালের ‘সেরা একাদশে’ সাকিব

পাকিস্তান কোচ আর্থারকে শাস্তি দিল আইসিসি

পাকিস্তান কোচ আর্থারকে শাস্তি দিল আইসিসি

কোহলির পর মেন্ডিসের এক হাজার রান

কোহলির পর মেন্ডিসের এক হাজার রান