তামিমের শেষ লাইভে মাশরাফি-মুশফিকরা, নেই সাকিব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৩৪ এএম, ২১ মে ২০২০

অল্প কয়েকদিন আগে ফেসবুক লাইভ শুরু করলেও বেশ জনপ্রিয়তা পেয়েছে তামিমের লাইভ আড্ডা। তবে সবচেয়ে জনপ্রিয় ফেসবুক লাইভ আড্ডার ইতি টানছেন বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। শনিবার (২৩ মে) শেষ ফেসবুক লাইভ করবেন তিনি।

তামিমের শেষ ফেসবুক লাইভ আড্ডায় অতিথি হিসেবে থাকবেন বাংলাদেশের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম ও বাংলাদেশের টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। লাইভটি শুরু হবে শনিবার (২৩ মে) রাত সাড়ে ১০ টায়।

শেষ ফেসবুক লাইভে বাংলাদেশের ক্রিকেটের নবদিগন্তের সূচনাকারী পঞ্চপান্ডবের চারজনকে দেখা গেলেও দেখা যাবে না টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানকে। বিষয়টি নিশ্চিত করেছেন তামিম নিজেই।

তামিম জানান, ইচ্ছা থাকলেও আপাতত সাকিবের সাথে লাইভ আড্ডা হচ্ছে না। মূলত ব্যক্তিগত সমস্যার কারণে লাইভ আড্ডায় যোগ দিতে পারছেন না সাকিব।

তামিম বলেন, 'আমাদের শেষ পর্ব হবে শনিবার। সবাই একটি কথা বলছিলেন যে সাকিব কেন থাকছেন না। আমি বিষয়টি পরিষ্কার করতে চাই। তাঁর সঙ্গে সাত আটদিন আগে যোগাযোগ করেছিলাম। আমি চাইছিলাম পাঁচজন মিলে শো করতে। কিন্তু ব্যক্তিগত কিছু কারণে সাকিব যোগ দিতে পারছে না।

তিনি আরও বলেন, এটি নিয়ে বেশি আলোচনা করার দরকার নেই। মানুষের ব্যক্তিগত কাজ থাকতেই পারে। তবে আমরা বাকি চারজন থাকছি। আমরা বাকিদের কাছে কৃতজ্ঞ যে তারা রাজি হয়েছে। আমরা ২৩ তারিখ শেষ পর্বটি করবো। আশা করি আপনারা আমাদের সাথে থাকবেন।'

প্রথমে মুশফিকুর রহিমকে দিয়ে শুরু করে এরপর মাহমুদউল্লাহ রিয়াদ, মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসেন ও তাসকিন আহমেদকে, লিটন দাস, মুমিনুল হক ও সৌম্য সরকারকে নিয়েও লাইভ আড্ডায় যুক্ত হয়েছিলেন তামিম।

এছাড়া বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটারদের মাঝে খালেদ মাসুদ পাইলট, মিনহাজুল আবেদীন নান্নু, আকরাম খান, নাইমুর রহমান দুর্জয়, হাবিবুল বাশার সুমন ও খালেদ মাহমুদ সুজনরা ছিলেন আড্ডায়।

দেশের গণ্ডি পেরিয়ে বিদেশিদের তারকা ক্রিকেটারদের সাথেও লাইভ আড্ডা জমিয়েছেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। যেখানে উপস্থিত ছিলেন ফাফ ডু প্লেসিস, রোহিত শর্মা, বিরাট কোহলি, ওয়াসিম আকরাম ও সর্বশেষ নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

অর্ধশত হুইলচেয়ার ক্রিকেটারকে মুশফিকের সহায়তা

অর্ধশত হুইলচেয়ার ক্রিকেটারকে মুশফিকের সহায়তা

নিজেদের বোর্ডের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন হোল্ডিং

নিজেদের বোর্ডের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন হোল্ডিং

৫০১ ক্রীড়াবিদকে ৫০ লাখ টাকার আর্থিক সহায়তা বিসিবির

৫০১ ক্রীড়াবিদকে ৫০ লাখ টাকার আর্থিক সহায়তা বিসিবির

সাকিব-মুশফিকের ব্যাট ফিরিয়ে আনতে চায় বিসিবি

সাকিব-মুশফিকের ব্যাট ফিরিয়ে আনতে চায় বিসিবি