সাকিবের প্রত্যাবর্তনে মাগুরায় আনন্দ-উল্লাস

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ১১:০৬ পিএম, ৩০ অক্টোবর ২০২০
সাকিবের প্রত্যাবর্তনে মাগুরায় আনন্দ-উল্লাস

সবধরনের ক্রিকেটে নিষেধাজ্ঞা শেষ হওয়ায় সাকিব আল হাসানের নিজের জেলা মাগুরার ভক্তরা আনন্দ-উল্লাসে মেতে উঠেছেন। আইসিসি কর্তৃক সাকিবের এক বছরের নিষেধাজ্ঞার মেয়াদ বুধবার রাতে শেষ হতেই আনন্দ মিছিল এবং মিষ্টি বিতরণের মাধ্যমে দেশের সেরা অলরাউন্ডারের প্রত্যাবর্তন উদযাপন করে মাগুরার ক্রিকেটপ্রেমিরা।

নিষেধাজ্ঞা শেষ হওয়ায় মাঠে নামতে আর কোন বাঁধা নেই সাকিবের। আবারও সাকিবকে দলে পাবে বাংলাদেশ। মাগুরার জনগণ এ দিনটিকে উৎসবের সাথে উদযাপন করতে কোন কমতি রাখেনি। আনন্দ-মিছিলে অংশ নিয়েছিলেন সাকিবের বাবা মাসরুর রেজা।

দুর্নীতি বিরোধী আইনের তিনটি ধারা ভঙের অভিযোগ স্বীকার করে নেওয়ায় গত বছর বাংলাদেশের তৎকালীন অধিনায়ক সাকিবকে দুই বছরের জন্য সকল ক্রিকেটে নিষিদ্ধ করেছিল আইসিসি। তিনটি অভিযোগের মধ্যে একটি হলো- ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পাওয়ার তথ্য গোপন করা। যা এসিইউর কাছে প্রকাশ না করায় দুর্নীতির মধ্যে পড়ে।

সাকিবের আরও একটি ব্যর্থতা ছিল, ২০১৮ সালের জানুয়ারিতে ত্রিদেশীয় সিরিজে পাওয়া ম্যাচ ফিক্সিংয়ের পুরো বিবরণ এসিইউর কাছে প্রকাশ না করা। ২০১৮ সালের ২৬ এপ্রিল আইপিএলে সানরাইজার্স হায়দারাবাদ ও কিংস ইলেভেন পাঞ্জাবের ম্যাচে ফিক্সিংয়ের জন্য যে প্রস্তাব পেয়েছিলেন সেটাও গোপন করেছিলেন সাকিব।

সাকিবের ক্রিকেট মাঠে ফেরার খবরে বুধবার রাতে তার ভক্তরা মাগুরা শহরের রাস্তায় নেচে-গেয়ে আনন্দ প্রকাশ করেন। এছাড়াও মাগুরার মানুষকে মিষ্টি খাওয়ান ভক্তরা।

সাকিবের বাবা মাশরুর রেজা কুটিল বলেন, সাকিব এতদিন বাংলাদেশ দলের বাইরে ছিলেন। তার নিষেধাজ্ঞা শেষ হয়েছে। তাই সাকিব ভক্তরা খুব খুশি। সবাই এ জন্য আনন্দ করছে। সাকিব ভক্তদের মিষ্টি খাওয়ালাম। সকলেই সাকিবের জন্য দোয়া করবেন। আগামী দিনগুলোতে যেন সাকিব ভালো খেলতে পারে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ফেরার দিনে বার্তা দিলেন সাকিব

ফেরার দিনে বার্তা দিলেন সাকিব

টি-টোয়েন্টি টুর্নামেন্টে ‘নেতৃত্ব’ দেবেন সাকিব

টি-টোয়েন্টি টুর্নামেন্টে ‘নেতৃত্ব’ দেবেন সাকিব

সুমনের দৃষ্টি এখন আন্তর্জাতিক ক্রিকেটে

সুমনের দৃষ্টি এখন আন্তর্জাতিক ক্রিকেটে

‘এটি আমাদের জন্য দারুণ সুযোগ’

‘এটি আমাদের জন্য দারুণ সুযোগ’