ছুরিকাঘাতে আনসারে হ্যান্ডবল খেলোয়াড়কে হত্যা

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ১২:২৪ পিএম, ১১ এপ্রিল ২০২১
ছুরিকাঘাতে আনসারে হ্যান্ডবল খেলোয়াড়কে হত্যা

রাজশাহী মহানগরীতে ছুরিকাঘাতে বাংলাদেশে আনসারে হ্যান্ডবল খেলোয়াড় মিজানুর রহমান মিজান মারা গেছেন। শনিবার (১০ এপ্রিল) রাত ৮টার দিকে মহানগরীর হেতেমখাঁ এলাকায় ওয়াসার ওয়াটার ট্রিটমেন্ট প্লান্টের ভেতর আনসারদের একটি কোয়ার্টারের সামনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত মিজানুর রহমান মিজান (৩৬) হ্যান্ডবল ছাড়াও ভালো বাস্কেটবল খেলতেন। নগরীর হেতেমখাঁ সবজিপাড়া মহল্লার বাসিন্দা মিজানের বাবার নাম মো. মন্টু।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওয়াসার ওয়াটার ট্রিটমেন্ট প্লান্টের পাশে একটি দোকানে লাইট বন্ধ করা নিয়ে তর্ক হয়। পরে মিজানুর প্লান্টের ভেতরে কোয়ার্টারের সামনে আড্ডা দেওয়ার আচমকা ছুরিকাঘাত করেন। আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়েগেলে কর্তব্যরত চিকিৎসকরা মিজানুরকে মৃত ঘোষণা করেন।

মিজানুর রহমান মিজানকে মাধব নামের এক বন্ধু ছুরিকাঘাত করে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

স্থানীয়রা জানান, নিহত মিজানুর রহমান খেলোয়াড় কৌটায় আনসার বাহিনীতে চাকরিতে ঢুকেছিলেন। তিনি ভালো হ্যান্ডবল ও বাস্কেটবল খেলতেন।

সর্বশেষ বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসেও আনসার বাহিনীর দলে ছিলেন তিনি। খেলা শেষে ছুটিতে তিনি বাড়ি গিয়ে এ হত্যাকাণ্ডের শিকার হন।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানিয়েছেন, মিজানুরের বুকের বাম পাশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ঘটনাস্থলে পুলিশ আছে। কেন এ হত্যাকাণ্ড এবং এর সাথে কারা জড়িত তা দেখা হচ্ছে।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ক্রিকেটে স্বর্ণ জিতলো জাহাঙ্গীরাবাদ সেন্ট্রাল জোন

ক্রিকেটে স্বর্ণ জিতলো জাহাঙ্গীরাবাদ সেন্ট্রাল জোন

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসে যত রেকর্ড

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসে যত রেকর্ড

ভারোত্তোলনে শেষ দিনে ৯ রেকর্ড

ভারোত্তোলনে শেষ দিনে ৯ রেকর্ড

পুলিশকে হারিয়ে আনসারের স্বর্ণ জয়

পুলিশকে হারিয়ে আনসারের স্বর্ণ জয়