সৌম্যর বৌ-ভাত ও সংবর্ধনায় ছিল রাজকীয় আয়োজন

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ১০:২৩ এএম, ০২ মার্চ ২০২০
সৌম্যর বৌ-ভাত ও সংবর্ধনায় ছিল রাজকীয় আয়োজন

বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের ওপেনার ও সাতক্ষীরার কৃতী সন্তান সৌম্য সরকারে বৌভাতের আয়োজন ছিল রাজকীয় সব। শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) রাতে সাতক্ষীরা শহরের মোজাফ্ফর গার্ডেনে বৌ-ভাত ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজনের মধ্য দিয়ে শেষ হয় তার বিবাহের আনুষ্ঠানিকতা।

আমন্ত্রিত অতিথিদের আপ্যায়নের জন্য চলে জোর কর্মযজ্ঞ। তিন হাজারের অধিক অতিথিকে আপ্যায়নের ব্যবস্থা করা হয়। মূল ফটক ছাড়াও আর ছয়টি গেট নির্মাণ করা হয়। বউভাত অনুষ্ঠানে যেখানে নবদম্পতি বসেন সেই স্টেজটি সাজানো হয় রীতিমতো রাজকীয় স্টাইলে। সেখানে যেতে এক্সাইলে পেরোতে হয় আরও ছয়টি ছোট ফটক।

রাত আটটার দিকে সৌম্য-পূজা আশির্বাদ মঞ্চে উঠেন। সৌম্য-পূজা দম্পতিকে দেখতে তিল ধারণের ঠাই ছিল না শহরের অদূরে খড়িবিলায় মোজাফফর গার্ডেন অ্যান্ড রিসোর্টে। আমন্ত্রিত অতিথিদের আপ্যায়িত করা হয় শাহি নান রুটি, খাসির কালাভূনা, কাচ্চি বিরিয়ানি, মুরগির রোস্ট, গলদা চিংড়ি ভাজা, শাহি চাটনি, বোরহানি, জর্দা, দই, কোমল পানীয়, মিষ্টি পান ছাড়াও কুলফি, ফুচকা ও কফি দিয়ে।
sportsmail24
সৌম্য-পূজার বৌ-ভাত ও সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় দলের আরেক ওপেনার এনামুল হক বিজয়, বাংলাদেশ ক্রিকেটের ফিনিসার খ্যাত নাসির হোসেন। বৌ-ভাতে জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকার ও তার নববধু পিয়ন্তি দেবনাথ পূজাকে নিয়ে সেলফি তুলতে ভুল করেননি ভক্ত-সমর্থকরা। অনুষ্ঠানে ছিলেন বিকিএসপির তরুণ ক্রিকেটাররাও।

সৌম্যর বৌভাতে অংশ নেন জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান, সাতক্ষীরা জেলা প্রশাসক মোস্তাফা কামাল, জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানসহ জেলার শীর্ষ কর্মকর্তারা।
sportsmail24
সৌম্য সরকারের বাবা কিশোরী মোহন সরকার বলেন, সৌম্য শুধু আমার সন্তান নয়, দেশবাসীর সন্তান। তাদের আগামী পথচলায় সবার আশির্বাদ কামনা করছি।

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, আনন্দঘন পরিবেশে সৌম্য সরকারের বৌভাত অনুষ্ঠিত হয়েছে। জেলা পুলিশের পক্ষ থেকে নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়। অতিথিরা যাতে নিবিঘ্নে অনুষ্ঠান উপভোগ করেত পারেন সে জন্য জেলা পুলিশের পক্ষ থেকে সকল ব্যবস্থা নেয়া হয়।


শেয়ার করুন :


আরও পড়ুন

সৌম্য সরকারের গায়ে হলুদ

সৌম্য সরকারের গায়ে হলুদ

ব্যাটিংটাই প্রধান, তবে বোলিংয়েও জোর দিচ্ছেন সৌম্য

ব্যাটিংটাই প্রধান, তবে বোলিংয়েও জোর দিচ্ছেন সৌম্য

জ্বলে ওঠা সৌম্যর ব্যাটে খুলনার জয়

জ্বলে ওঠা সৌম্যর ব্যাটে খুলনার জয়

‘সাংবাদিকরা মাশরাফিকে বেশি খোঁচাচ্ছেন’

‘সাংবাদিকরা মাশরাফিকে বেশি খোঁচাচ্ছেন’