দেখে নিন আইপিএল-২০২০ এর সূচি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৫৩ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০২০
দেখে নিন আইপিএল-২০২০ এর সূচি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৩তম আসর মাঠে গড়াচ্ছে ১৯ সেপ্টেম্বর (শনিবার)। ওই দিন উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ানস। উদ্বোধনী ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৪টায়। এছাড়া বিকেলের বাকি সবগুলো ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

প্রাণঘাতি করোনাভাইরাসের কারণেই হয়তো অন্যবারের তুলনায় এবার আইপিএলের সূচি ধাপে ধাপে দেওয়া হচ্ছে। প্রথম পর্যায়ে গ্রুপ পর্বের ৩ নভেম্বর পর্যন্ত সূচি প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। বাকি সূচি পরে দেওয়া হবে বলেও জানিয়েছে আইপিএলের আয়োজক কমিটি।
sportsmail24

sportsmail24

ঘোষিত সূচি অনুযায়ী গ্রুপ পর্বে ১০টি ডাবল হেডার রয়েছে। অর্থাৎ, ১০ দিন দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। সেই ক্ষেত্রে দিনের প্রথম ম্যাচ শুরু হবে বিকেল চারটায় এবং দ্বিতীয় ম্যাচ শুরু হবে রাত ৮টায় (বাংলাদেশ সময়)।

                           আইপিএল-২০২০ এর সূচি দেখতে এখানে ক্লিক করুন

গ্রুপ পর্বের ৫৬টি ম্যাচের মধ্যে দুবাইয়ে ২৪টি, আবুধাবিতে ২০টি এবং শারজাহ স্টেডিয়ামে ১২টি ম্যাচ অনুষ্ঠিত হবে। লিগের ভেন্যু চূড়ান্ত হলেও প্লে-অফ ও ফাইনাল ম্যাচের ভেন্যু ও সূচি চূড়ান্ত করা হয়নি।

[
sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

আইপিএলের সূচি প্রকাশ

আইপিএলের সূচি প্রকাশ

আইপিএল খেলা হচ্ছে না মালিঙ্গার

আইপিএল খেলা হচ্ছে না মালিঙ্গার

ঝুঁকি নিয়ে কেন আইপিএল, জানালেন সৌরভ

ঝুঁকি নিয়ে কেন আইপিএল, জানালেন সৌরভ

এক ভুলেই সব শেষ, কোহলির হুঁশিয়ারি

এক ভুলেই সব শেষ, কোহলির হুঁশিয়ারি