উইকেট বিলিয়ে বেঙ্গালোরকে হায়দরাবাদের জয় উপহার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:২৩ এএম, ২২ সেপ্টেম্বর ২০২০
উইকেট বিলিয়ে বেঙ্গালোরকে হায়দরাবাদের জয় উপহার

ছবি : গেটি ইমেজ

তিন উইকেটে ১২১ রান। জয়ের জন্য প্রয়োজন ছিল ২৮ বলে ৪৩ রানের, তখনও হাতে ছিল সাতজন ব্যাটসম্যান। সেটিও পারলো না সানরাইজার্স হায়দরাবাদ। শেষ দিকে মাত্র ৩২ রানে বাকি সাত উইকেট উপহার দিয়ে বেঙ্গালোর বিপক্ষে হারের স্বাদ নিয়ে মাঠ ছেড়েছে হায়দরাবাদ।

সোমবার (২১ সেপ্টেম্বর) আইপিএলের চলতি আসরে তৃতীয় ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় সানরাইজার্স হায়দরাবাদ। ফলে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভাবে ৫ উইকেটে ১৬৩ রান সংগ্রহ করে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোর। জবাবে ২ বল বাকি থাকতেই ১৫৩ রানে গুটিয়ে যায় হায়দরাবাদের ইনিংস।

জয়ের জন্য ১৬৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে প্রথমেই ধাক্কা খায় হায়দরাবাদ। দলীয় ১৮ রানে রান আউটে কাটা পড়েন ওপেনার ডেভিড ওয়ার্নার। ৬ বল মোকাবেলা করে এক চারে ৬ রান করে সাজঘরে ফেরেন তিনি।

ওপেনার সঙ্গী ওয়ার্নারকে হারালেও ব্যাট হাতে দুর্দান্ত খেলেন জনি বেয়ারস্টো। তার ব্যাটিং ঝড়ে জয়ের স্বপ্ন দেখে হায়দরাবাদ। মানিশ পান্ডেকে সাথে বেঙ্গালোর বলারদের রীতিমত শাসন করতে থাকেন। দলীয় ৮৯ রানে চাহালের বলে ক্যাচবন্দি হয়ে আউট হয় পান্ডে। ৩৩ বলে ৩৪ রান করে আউট হওয়ার আগে বেয়ারস্টো সাথে ৭১ রানের পার্টনারশীপ গড়েন তিনি।

পান্ডেকে হারিয়েও নিজের গতিতে ব্যাট চালিয়ে যান বেয়ারস্টো। তবে দলীয় ১২১ রানের মাথায় তিনিও আউট হয়ে যান। ৪৩ বলে ৬১ রানের ইনিংস খেলা জনি বেয়ারেস্ট আউট হওয়ার পরই ছন্দপতন ঘটে হায়দরাবাদের।

জনি বেয়ারস্টোর আউট হওয়ার পর ব্যাঙ্গালোর বোলারদের সামনে আর কেউ দাঁড়াতে পারেননি। চাহালদের বোলিয় তোপে বাকি ব্যাটম্যানরা ছিলেন যাওয়া আসার মাঝে।

১২১ রানের তৃতীয় উইকেট হারানোর পর ৩২ রানেই বাকি সাত উইকেট হারায় হায়দরাবাদ। জয়ের জন্য ১১ রান দূরে থাকতেই গুটিয়ে যায় ডেভিড ওয়ার্নারের দল। উল্টো ২ বল বাকি থাকতেই ১০ রানে হেরে যায় তারা।

ইয়ুজবেন্দ্র চাহাল ৩ উইকেট নিয়ে নির্বাচিত হয়েছেন ম্যাচসেরা খেলোয়াড়। এছাড়া নবদীপ সাইনি এবং শিবাম দুবে নেন ২টি করে উইকেট। আর একটি উইকেট নেন ডেল স্টেইন।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সুপার ওভারে দিল্লির কাছে ধরা খেল পাঞ্জাব

সুপার ওভারে দিল্লির কাছে ধরা খেল পাঞ্জাব

রোহিত শর্মাদের হারিয়ে ধোনিদের শুভ সূচনা

রোহিত শর্মাদের হারিয়ে ধোনিদের শুভ সূচনা

আইপিএলের ১৩তম আসরে স্পটলাইটে থাকছেন যারা

আইপিএলের ১৩তম আসরে স্পটলাইটে থাকছেন যারা

৬ ভাষায় আইপিএল সম্প্রচার, ধারাভাষ্যে ৯০ জন

৬ ভাষায় আইপিএল সম্প্রচার, ধারাভাষ্যে ৯০ জন