হায়দরাবাদের বিপক্ষে পাঞ্জাবের অবিশ্বাস্য জয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৩৮ এএম, ২৫ অক্টোবর ২০২০
হায়দরাবাদের বিপক্ষে পাঞ্জাবের অবিশ্বাস্য জয়

ছবি : বিসিসিআই

১২৬ রান, চলমান আইপিএলে জয়ের জন্য মোটেও সন্তুষ্ট স্কোর নয়। তবে এমন স্কোর করেও সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে এক অবিশ্বাস্য জয় তুলে নিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। হায়দরাবাদকে ১১৪ রানে অলআউট করে ১২ রানে পেয়েছে পাঞ্জাব।

শনিবার (২৪ অক্টোবর) টুর্নামেন্টের ৪৩তম এবং দিনের দ্বিতীয় ম্যাচে এমন কীর্তি গড়ে প্রীতি জিনতার দল পাঞ্জাব। মাঠে উপস্থিত থেকে প্রতিটি উইকেটেই প্রীতি জিনতাকে বিজয় উল্লাস করতে দেখা গেছে।

টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। তার সিদ্ধান্ত যে সঠিক ছিল সেটার প্রমাণও দেন তিনি। কারণ, প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে মাত্র ১২৬ রান সংগ্রহ করে পাঞ্জাব। যা চলমান আইপিএলে জয় পেতে মোটেও সন্তুষ্ট স্কোর নয়।
sportsmail24

তবে প্রথমে ব্যাট করে বড় স্কোর সংগ্রহে ব্যর্থ হলেও বল হাতে দুর্দান্ত খেলেছে কান্নর লোকেশ (কে এল) রাহুলের নেতৃত্বাধীন কিংস েইলেভেন পাঞ্জাব। হায়দরাবাদের শেষ দিকে চার ব্যাটসম্যানকে কোন রান করার সুযোগ দেয়নি পাঞ্জাবের বোলাররা।

১৯তম ওভারে (১৮.৩ ওভার) ১১২ রানে ৬ উইকেট হারায় হায়দরাবাদ। তখনও ৯ বলে জয়ের জন্য দলের প্রয়োজন ছিল ১৫ রানের। আর হাতে ছিল চারটি উইকেট। তবে ৮ বলে ২ রান যোগ করে সাজঘরে ফেরেন চার ব্যাটসম্যান।
sportsmail24
গেমচেঞ্জার ক্রিস জর্ডান, পাঞ্জাবের এ বোলার হয়েছেন ম্যাচ সেরাও, ছবি : বিসিসিআই

পাঞ্জাবের এমন অবিশ্বাস্য জয়ে বল হাতে অবদান রাখেন বাঁহাতি পেসার আরশদীপ সিং ও ক্রিস জর্ডান। তারা দুজনেই তুলে নিয়েছেন ৩টি করে উইকেট। চার ওভার বল করে মাত্র ১৭ রান দিয়ে ৩ উইকেট তুলে নেওয়ায় ম্যাচসেরা হয়েছেন ক্রিস জর্ডান।

এদিকে এ জয়ে প্লে-অফে খেলা বাঁচিয়ে রাখলো পাঞ্জাব। ১১ ম্যাচে ৫ জয়ে ১০ পয়েন্ট নিয়ে ৫ নম্বরে রয়েছে তারা। অন্যদিকে এ ম্যাচ হেরে কার্যত প্লে-অফ থেকে ছিটকে গেছে হায়দরাবাদ। ১১ ম্যাচে ৪ জয়ে তাদের সংগ্রহে রয়েছে ৮ পয়েন্ট। 

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

দিল্লিকে উড়িয়ে দিল কলকাতা

দিল্লিকে উড়িয়ে দিল কলকাতা

কোহলিদের কোয়ারেন্টাইন শর্ত শিথিল করলো অস্ট্রেলিয়া

কোহলিদের কোয়ারেন্টাইন শর্ত শিথিল করলো অস্ট্রেলিয়া

বাঁচা-মরার লড়াইয়ে মারা পড়লো ধোনির চেন্নাই

বাঁচা-মরার লড়াইয়ে মারা পড়লো ধোনির চেন্নাই

যেখানে রয়েছি, সেটা যন্ত্রণাদায়ক : ধোনি

যেখানে রয়েছি, সেটা যন্ত্রণাদায়ক : ধোনি