দিল্লিকে উড়িয়ে দিল কলকাতা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৪৬ এএম, ২৫ অক্টোবর ২০২০
দিল্লিকে উড়িয়ে দিল কলকাতা

নীতিশ রানা-সুনিল নারিন ও বরুণ চক্রবর্তীর পারফরমেন্সে দিলি ক্যাপিটালসকে উড়িয়ে দিল শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। আইপিএলের ৪২তম ম্যাচে দিল্লিকে ৫৯ রানের ব্যবধানে হারিয়ে দিয়েছে কলকাতা।

আবু ধাবিতে শনিবার (২৪ অক্টোবর) দিনের প্রথম ম্যাচে টস জিতে প্রথমে বোলিং বেছে নেয় দিল্লি ক্যাপিটালস। ফলে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৯৪ রান সংগ্রহ করে কলকাতা। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৫ রানেই থেমে যায় দিল্লর ইনিংস।

ব্যাট করতে নেমে ৪২ রানেই ৩ উইকেট হারায় কলকাতা। এরপর দলের হাল ধরেন রানা ও নারিন। চতুর্থ উইকেটে ঝড়ো গতিতে ৫৬ বলে ১১৫ রানের জুটি গড়েন তারা। ফলে ২০ ওভারে ৬ উইকেটে ১৯৪ রানের বড় সংগ্রহ পায় কলকাতা।

দলের পক্ষে ব্যাট হাতে ১৩টি চার ও ১টি ছক্কায় ৫৩ বলে ৮১ রান করেন রানা। আর ৬টি চার ও ৪টি ছক্কায় ৩২ বলে ৬৪ রান করেন নারিন।

জয়ের জন্য ১৯৫ রানের লক্ষ্যে খেলতে নেমে অস্ট্রেলিয়ার পেসার প্যাট কামিন্স ও স্পিনার চক্রবর্তীর স্পিন বিষে তছনছ হয়ে যায় দিল্লির ব্যাটিং লাইন-আপ। ২০ ওভারে ৯ উইকেটে ১৩৫ রান করে দিল্লি।

চক্রবর্তী ৪ ওভারে ২০ রানে ৫ উইকেট নেন। এই প্রথম টি-টোয়েন্টি ক্রিকেটে পাঁচ উইকেট নিলেন তিনি। আর কামিন্স নেন ৩ উইকেট। ম্যাচ সেরা হন চক্রবর্তী।

এদিক এ জয়ে ১১ খেলায় ৬ জয়ে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থস্থানে থাকলো কলকাতা। অন্যদিকে সমান সংখ্যক ম্যাচে ৭ জয়ে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে দিল্লি।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

যেখানে রয়েছি, সেটা যন্ত্রণাদায়ক : ধোনি

যেখানে রয়েছি, সেটা যন্ত্রণাদায়ক : ধোনি

বাঁচা-মরার লড়াইয়ে মারা পড়লো ধোনির চেন্নাই

বাঁচা-মরার লড়াইয়ে মারা পড়লো ধোনির চেন্নাই

আইপিএল নিয়ে চিন্তিত ছিলেন সৌরভ

আইপিএল নিয়ে চিন্তিত ছিলেন সৌরভ

আইপিএলে ধাওয়ানের রেকর্ড সেঞ্চুরি

আইপিএলে ধাওয়ানের রেকর্ড সেঞ্চুরি