জাদেজার ব্যাটিংয়ে বিপদে কলকাতা, প্লে-অফে মুম্বাই

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:১৮ এএম, ৩১ অক্টোবর ২০২০
জাদেজার ব্যাটিংয়ে বিপদে কলকাতা, প্লে-অফে মুম্বাই

জয়ের জন্য শেষ ১২ বলে প্রয়োজন ছিল ৩০ রান। এমন অসাধ্য সাধন করেছেন রবীন্দ্র জাদেজা। চেন্নাই সুপার কিংসের হয়ে ব্যাট হাতে জাদেজার এমন বিধ্বংসী হেরে গিয়ে বিপদে পড়েছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। অন্যদিকে কলকাতার এ হারে মুম্বাই ইন্ডিয়ান্সের প্লে-অফে খেলা নিশ্চিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাতে দুবাইয়ে টস জিতে প্রথমে ফিল্ডিং করতে নামে চেন্নাই। ওপেনার নীতিশ রানার ৬১ বলে ১০টি চার ও ৪টি ছক্কায় ৮৭ রানে চ্যালেঞ্জিং স্কোর পায় কলকাতা। ২০ ওভারে ৫ উইকেটে ১৭২ রান করে কলকাতা।

১৭৩ রানের জবাবে ওপেনার ঋতুরাজ গায়কোয়াডের ৫৩ বলে ৬টি চার ও ২টি ছক্কায় সাজানোর ৭২ রানের ইনিংসে লড়াইয়ে ছিল চেন্নাই। তবে পরের দিকের ব্যাটস্যানরা বড় ইনিংসে ব্যর্থ হলে শেষ দিকে জয়ের পথ কঠিন হয়ে পড়ে চেন্নাইয়ের। তবে জাদেজার ২টি চার ও ৩টি ছক্কায় গড়া ইনিংসটি চেন্নাইকে দুর্দান্ত জয়ের স্বাদ দেয়। ম্যাচ সেরা হন চেন্নাইয়ের ঋতুরাজ।
sportsmail24
এ হারে কলকাতার প্লে-অফ কঠিন হয়ে পড়েছে। নিজেদের ১৩ ম্যাচ শেষে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চমস্থানে রয়েছে কলকাতা। লিগ পর্বে আর মাত্র ১টি ম্যাচ বাকি তাদের। ১২ খেলায় ১২ পয়েন্ট চতুর্থস্থানে পাঞ্জাব।

১২ খেলায় ১০ করে পয়েন্ট নিয়ে পাঞ্জাবের সাথে প্লে-অফের দৌঁড়ে রয়েছে সানরাইজার্স হায়দারাবাদ ও রাজস্থান রয়্যালস। তবে এ ম্যাচে কলকাতার হারে প্রথম দল হিসেবে প্লে-অফ নিশ্চিত হয়ে গেছে মুম্বাই ইন্ডিয়ান্সের।

এ ম্যাচ জিতে অনেক হিসাব-নিকাশের ওপর নির্ভর করে প্লে-অফে দৌঁড়ে আছে চেন্নাইও। তবে সেটি অন্যান্য দলের চেয়ে অনেক বেশি কঠিন।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ফেরার দিনে বার্তা দিলেন সাকিব

ফেরার দিনে বার্তা দিলেন সাকিব

গেইল-মানদীপের ব্যাটিং ঝড়ে পাঞ্জাবের টানা পঞ্চম জয়

গেইল-মানদীপের ব্যাটিং ঝড়ে পাঞ্জাবের টানা পঞ্চম জয়

অবশেষে থামলেন রাবাদা

অবশেষে থামলেন রাবাদা

বিগ ব্যাশে খেলছেন না ডি ভিলিয়ার্স

বিগ ব্যাশে খেলছেন না ডি ভিলিয়ার্স