মোস্তাফিজকে নিয়েই খেলছে রাজস্থান রয়্যালস

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৫২ এএম, ২২ সেপ্টেম্বর ২০২১
মোস্তাফিজকে নিয়েই খেলছে রাজস্থান রয়্যালস

প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে ঘরের মাঠে স্থগিত হওয়ার আগে আইপিএলে নিজেদের সবগুলো ম্যাচেই কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানকে খেলিয়েছে রাজস্থান রয়্যালস। এবার আবুধাবি পর্বেও একই ধারা অব্যাহত রাখলো তারা। পাঞ্জাব কিংসের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে মোস্তাফিজকে নিয়েই খেলছে রাজস্থান।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) আবুধাবি পর্বের তৃতীয় ও আসরের ৩২তম ম্যাচে মুখোমুখি হয়েছে রাজস্থান রয়্যালস ও পাঞ্জাব কিংস। ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে পাঞ্জাব কিংস।

ভারতের মাঠের পর আবুধাবিতেও কলকাতার প্রথম ম্যাচে ছিলেন না সাকিব আল হাসান। তবে রাজস্থান রয়্যালস ঠিকই মুস্তাফিজুর রহমান নিয়ে মাঠে নেমেছে।

গত মে মাসে স্থগিত হওয়া আইপিএলে দারুণ ছন্দে ছিলেন মোস্তাফিজ। রাজস্থানের হয়ে সবগুলো ম্যাচ (৭ ম্যাচ) খেলে বাংলাদেশের বাঁহাতি এ পেসার শিকার করেছিলেন ৮টি উইকেট।

বল হাতে মোস্তাফিজ ভালো করলেও দলের অবস্থা খুব একটা ভালো নয়। সাত ম্যাচে তিন জয় ও চার হারে পয়েন্ট টেবিলের পাঁচ নম্বরে রয়েছে রাজস্থান।

রাজস্থান রয়্যালস একাদশ
যশবি জয়সওয়াল, এভিন লুইস, সঞ্জু স্যামসন (অধিনায়ক, লিয়াম লিভিয়স্টোন, মহিপাল লামরোর, রিয়ান পারাগ, রাহুল তেওয়াটিয়া, ক্রিস মরিস, কার্তি ত্যাগী, চেতন শুকারিয়া ও মোস্তাফিজুর রহমান।

পাঞ্জাব কিংস একাদশ
লোকেশ রাহুল (অধিনায়ক), মায়াঙ্ক আগারওয়াল, এইডেন মার্করাম, নিকোলাস পুরান, দীপক হুদা, ফ্যাবিয়ান অ্যালেন, আদিল রশিদ, ইশান পোরেল, হরপ্রীত ব্রার, আর্শদীপ সিং ও মোহাম্মদ শামী।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

যে কারণে আফগানিস্তানে আইপিএল নিষিদ্ধ

যে কারণে আফগানিস্তানে আইপিএল নিষিদ্ধ

সাকিব বিহীন কলকাতার দুর্দান্ত জয়

সাকিব বিহীন কলকাতার দুর্দান্ত জয়

কলকাতার একাদশে নেই সাকিব, খেলছেন নারাইন

কলকাতার একাদশে নেই সাকিব, খেলছেন নারাইন

আইপিএল থেকে সরে দাঁড়ালেন মালান-বেয়ারস্টো-ওকস

আইপিএল থেকে সরে দাঁড়ালেন মালান-বেয়ারস্টো-ওকস