শনিবার লন্ডনের বিমান ধরবেন তামিম

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:২৮ এএম, ২৩ জুলাই ২০২০
শনিবার লন্ডনের বিমান ধরবেন তামিম

ফাইল ফটো

প্রাণঘাতি ভাইরাস করোনা পরবর্তী মাঠের অনুশীলনে ফিরেছেন বেশ কয়েকজন টাইগার ক্রিকেটার। তবে এটি বিসিবির নির্ধারিত অনুশীলন নয়, বিসিবির অনুমতি সাপেক্ষে ব্যক্তিগত অনুশীলন। যে কারণে বিসিবি কন্ডিশন ক্যাম্পের জন্য যে ৩৪ জনের তালিকা করা হয়েছে তারা সবাই মাঠে নেই।

ব্যক্তি অনুশীলনে ঢাকাসহ দেশের চার ভেন্যুতে মোট ৯ জন ক্রিকেটার অনুশীলনে ফিরেছেন। তাদের সাথে সর্বশেষ আরও দুইজন যুক্ত হচ্ছেন। তালিকা অনুযায়ী টাইগার ক্রিকেটের তিন ফরম্যাটের কোন অধিনায়ক আপাতত অনুশীলনে ফিরছেন না।

এদিকে জানা গেছে, বাংলাদেশ ক্রিকেটের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল পেটের সমস্যায় ভুগছেন। বিষয়টি জটিল এবং সমস্যা নির্ণয় না হওয়ায় দেশের বাইরে চিকিৎসা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সেই অনুযায়ী শনিবার (২৫ জুলাই) লন্ডন যাওয়ার কথা রয়েছে তামিম ইকবালের।

করোনাভাইরাসের কারণে চার মাসেরও বেশি সময় ধরে দেশের ক্রিকেটীয় সকল কার্যক্রম বন্ধ রয়েছে। এই সময়ে স্যোশাল মিডিয়ায় লাইভ অনুষ্ঠানে তামিমের সবর উপস্থিতি লক্ষ্য করা গেলেও ঘরের বাইরে তাকে দেখা যায়নি। এমনকি মুশফিকুর রহিমসহ ৯ জন ক্রিকেটার ব্যক্তিগত অনুশীলনে মাঠে ফিরলেও সেই তালিকায় তামিমের নাম নেই।

দীর্ঘদিন ক্রিকেট থেকে দূরে থাকলেও মাঠে ফেরার অনুমতি পেয়েও কোন অধিনায়কের দেখা না পেয়ে প্রশ্ন তৈরি হয়েছিল। তবে এবার জানা গেল, টাইগারদের ওয়ানডে অধিনায়ক অসুস্থতায় ভুগছেন।

জানা গেছে, প্রায় এক মাস ধরে হঠাৎ হঠাৎ পেটে ব্যথা অনুভব করেছেন তামিম। ব্যাথা হঠাৎ হঠাৎ হলেও তামিমকে বিষয়টি বেশ ভোগাচ্ছে। প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষায় রোগ নির্ণয় না হওয়ায় এখন দেশের বাইরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

সব কিছু ঠিক থাকলে শনিবার (২৫ জুলাই) লন্ডনের উদ্দেশে বিমান ধরবেন তামিম ইকবাল। অর্থাৎ, টাইগারদের সপ্তাহব্যাপী চলতি অনুশীলেনে তাকে আর দেখা যাচ্ছে না। এমনকি লন্ডনে চিকিৎসা শেষে কবে মাঠে ফিরবেন এটাও এখন নিশ্চিত নয়।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বিশ্বকাপের বিক্রিত টিকিটের সমস্যা সমাধান করলো আইসিসি

বিশ্বকাপের বিক্রিত টিকিটের সমস্যা সমাধান করলো আইসিসি

প্রটোকল ভাঙায় বর্ণবাদের ‘শিকার’ হয়েছেন আর্চার

প্রটোকল ভাঙায় বর্ণবাদের ‘শিকার’ হয়েছেন আর্চার

বৃষ্টিও দমাতে পারেনি মুশফিকদের

বৃষ্টিও দমাতে পারেনি মুশফিকদের

আরব আমিরাতে আইপিএল, সিদ্ধান্ত চূড়ান্ত

আরব আমিরাতে আইপিএল, সিদ্ধান্ত চূড়ান্ত