বিশ্বকাপের বিক্রিত টিকিটের সমস্যা সমাধান করলো আইসিসি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:০৫ পিএম, ২১ জুলাই ২০২০
বিশ্বকাপের বিক্রিত টিকিটের সমস্যা সমাধান করলো আইসিসি

প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে চলতি বছর অস্ট্রেলিয়ায় নির্ধারিত টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। তবে বিশ্বকাপ সামনে রেখে ইতোমধ্যে অনলাইনে টিকিট বিক্রি করা হয়েছিল। সেই বিক্রিত টিকিট নিয়ে তৈরি হওয়া সমস্যার সমাধান করেছে আইসিসি।

বিয়য়টি নিয়ে স্পষ্ট জবাব দিয়েছে আইসিসি। এক বিবৃতিতে তারা জানায়, স্থগিত হওয়া বিশ্বকাপের টিকিটের মেয়াদ বাড়ছে আগামী বিশ্বকাপ পর্যন্ত। অর্থাৎ, এবারের টিকিট দিয়ে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ উপভোগ করতে পারবেন দর্শকরা।

চলতি বছর অস্ট্রেলিয়ায় বিশ্বকাপ অনুষ্ঠিত হবে ভেবে অনেকেই টিকিট কেটেছিলেন। যদি পরের বিশ্বকাপ অস্ট্রেলিয়াতে না হয়, সেক্ষেত্রে কী হবে? সে বিষয়টিও জানিয়ে দিয়েছে আইসিসি। আইসিসি জানায়, ম্যাচ ও ভেন্যু পরিবর্তন হলে টিকিটের টাকা ফেরত দেওয়া হবে ক্রিকেটপ্রেমিদের।

নতুন সিদ্ধান্ত অনুযায়ী স্থগিত হওয়া এ বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে ২০২১ সালের অক্টোবর-নভেম্বরে। ওই আসরের ফাইনাল হবে ১৪ নভেম্বর। এরপর ভারতে ২০২২ সালে হবে আরও একটি টি-টোয়েন্টি বিশ্বকাপ, যেটির ফাইনাল হবে ১৩ নভেম্বর।

এরপর ২০২৩ সালে ভারতে নির্ধারিত থাকা ওয়ানডে বিশ্বকাপ ফেব্রুয়ারি-মার্চ থেকে সরিয়ে নেওয়া হয়েছে অক্টোবর নভেম্বরে। সেটির ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ২৬ নভেম্বর।

আইসিসি সভায় চলতি বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপটি স্থানান্তর করা হয়েছে ২০২১ সালে। ফলে ২০২১ সাল থেকে টানা তিন বছর তিনটি বিশ্বকাপ অনুষ্ঠিত হতে যাচ্ছে। ২০২১ থেকে ২০২৩ সাল পর্যন্ত তিনটি বিশ্বকাপই অনুষ্ঠিত হবে অক্টোবর-নভেম্বরে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

স্থগিত হলো টি-টোয়েন্টি বিশ্বকাপ

স্থগিত হলো টি-টোয়েন্টি বিশ্বকাপ

আরব আমিরাতে আইপিএল, সিদ্ধান্ত চূড়ান্ত

আরব আমিরাতে আইপিএল, সিদ্ধান্ত চূড়ান্ত

বিশ্বকাপের হ্যাটট্রিক, ভারতেই ‍দুটি

বিশ্বকাপের হ্যাটট্রিক, ভারতেই ‍দুটি

দুর্দান্ত জয়ে সমতায় ফিরলো ইংল্যান্ড

দুর্দান্ত জয়ে সমতায় ফিরলো ইংল্যান্ড