করোনা সতর্কতায় টাইগারদের অনুশীলন বন্ধ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:৪৪ এএম, ০৪ সেপ্টেম্বর ২০২০
করোনা সতর্কতায় টাইগারদের অনুশীলন বন্ধ

ফাইল ফটো/বিসিবি

ঢাকার মিরপুর শের-ই-বাংলায় টাইগারদের অনুশীলন সাময়িকভাবে বন্ধ রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঢাকায় এক ট্রেনার করোনা আক্রান্ত হওয়ায় সতর্কতা হিসেবে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে ঢাকার বাইরের ভেন্যুগুলোতে যথারীতি অনুশীলন চলবে।

বিসিবি প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, করোনাা মাঝে খেলোয়াড়দের নিরাপত্তার কথা বিবেচনা করে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ঢাকা পর্বে শুক্র, শনি ও রোববার (৪, ৫ ও ৬ সেপ্টেম্বর) খেলোয়াড়দের কোনো অনুশীলন রাখা হয়নি।

এদিকে টাইগারদের অনুশীলন বন্ধ করার আগে সতর্কতার অংশ হিসেবে এক সপ্তাহের জন্য বিসিবির কার্যক্রম বাসা থেকে করার সিদ্ধান্ত নেয় বিসিবি। এ সিদ্ধান্তের ফলে চলতি সপ্তাহে বিসিবি কর্মকর্তারা বাসা থেকে অফিস করছেন। এখন হঠাৎ করোনা শঙ্কা সৃষ্টি হওয়ায় শনিবার থেকে বিসিবির কর্মকর্তারা অফিসে আসেন কি-না, নাকি হোম ওয়ার্ক আরও বাড়তে পারে সেটি দেখার অপেক্ষা।

দেশব্যাপী করোনাভাইরাস ছড়িয়ে পড়লে বন্ধ রাখা হয় সকল প্রকার খেলাধুলা। দীর্ঘদিন পর স্বাস্থ্যবিধি মেনে ১৯ জুলাই থেকে ঢাকাসহ চট্টগ্রাম, সিলেট ও খুলনার ভেন্যুতে ৯ জন ক্রিকেটার ব্যক্তিগত অনুশীলন শুরু করেন। সময় গড়ানোর সঙ্গে ভেন্যু এবং ক্রিকেটারদের সংখ্যা বেড়েছে।

মূলত ঈদের ছুটরি পর পুরোদমে শুরু হয় টাইগারদের ব্যক্তিগত অনুশীলন। বর্তমানে দেশের সাতটি ভেন্যুতে জাতীয় ক্রিকেট দলের ছেলে ও মেয়েসহ ৪০ জন অনুশীলন করছেন। বিসিবির দেওয়া সিডিউল অনুযাীয় ব্যাটিং-বোলিং এবং রানিং করছেন তারা।

শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে কোচিং স্টাফরাও দেশে ফিরছেন। তবে হঠাৎ করে করোনা আতঙ্কে বিষয়টি নিয়ে নতুন করে ভাবাচ্ছে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

কলকাতার হয়ে আইপিএল খেলতে পারেন মোস্তাফিজ!

কলকাতার হয়ে আইপিএল খেলতে পারেন মোস্তাফিজ!

‘সাকিবের করোনা টেস্ট নয়, কোয়ারেন্টাইন জরুরি’

‘সাকিবের করোনা টেস্ট নয়, কোয়ারেন্টাইন জরুরি’

সাদা বা লাল, সব বলেই নিজেকে প্রস্তুত করছেন রানা

সাদা বা লাল, সব বলেই নিজেকে প্রস্তুত করছেন রানা

ফেব্রুয়ারিতে নিউজিল্যান্ড সফরে যাবে বাংলাদেশ

ফেব্রুয়ারিতে নিউজিল্যান্ড সফরে যাবে বাংলাদেশ