এখনো করোনা নেগেটিভ হননি সাইফ হাসান

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:১১ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২০
এখনো করোনা নেগেটিভ হননি সাইফ হাসান

শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে প্রথম ধাপের করোনা পরীক্ষায় ওপেনার মোহাম্মদ সাইফ হাসানের শরীরে কোভিড-১৯ শনাক্ত হওয়ার পর দ্বিতীয় ধাপেও তার শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়েছে। ইনস্টাগ্রামে শেয়ার করে মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই।

শ্রীলঙ্কা সফরের জন্য বিবেচনায় থাকা ক্রিকেটার, কোচ, সাপোর্ট স্টাফরা গত ৭ ও ৮ সেপ্টেম্বর (সোম ও মঙ্গলবার) কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা দেন। সেখানে সাইফ এবং লি ছাড়া সবার ফল করোনা নেগেটিভ আসে।

সাইফ হাসান ও লি’র করোনা পজেটিভ আসলে তাদেরকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়। কোভিড-১৯ শনাক্ত হওয়ার পর গত শুক্রবার (১১ সেপ্টেম্বর) দ্বিতীয় দফায় নমুনা দেন ট্রেনার নিক লি। নমুনা দেওয়ার দুইদিন পর রোববার (১৩ সেপ্টেম্ব) তার শরীরে কোভিড-১৯ নেগেটিভ ফল এসেছে। করোনা নেগেটিভ হওয়ার পর ইতোমধ্যে দলের সাথে যোগ দিয়েছেন লি।

নিক লি করোনা নেগেটিভ হলেও অপেক্ষা বাড়ছে সাইফের। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দ্বিতীয়বারের মতো করোনা পরীক্ষা করান সাইফ। যেখানে প্রথমবারের মতো দ্বিতীয়বারেও তার ফলাফল পজেটিভ এসেছে। দ্বিতীয়বারেও করোনা পজেটিভ আসায় কিছুটা হতাশ তিনি, সেই সাথে সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

দ্রুত সুস্থ হয়ে উঠলে শ্রীলঙ্কা সফরের স্কোয়াডে দেখা যেতে পারে তাকে। তবে কোয়ারেন্টাইনের সময়কাল নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের (এসএলসি) মাঝে বনিবনা না হওয়ায় শঙ্কা দেখা দিয়েছে সিরিজ নিয়ে। শ্রীলঙ্কা সফর না হলে ঘরোয়া ক্রিকেট শুরু করতে চায় বিসিবি। তাতে করে দ্রুত সুস্থ হয়ে উঠলে আর ঘরোয়া ক্রিকেট শুরু হলে মাঠে দেখা যেতে পারে সাইফকে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

নতুন অ্যাকশনে আশাবাদী তাইজুল

নতুন অ্যাকশনে আশাবাদী তাইজুল

২০২০ সালে শ্রীলঙ্কায় আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচের সম্ভবনা নেই

২০২০ সালে শ্রীলঙ্কায় আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচের সম্ভবনা নেই

মাঠে দর্শক ফেরাচ্ছে ক্রিকেট অস্ট্রেলিয়া

মাঠে দর্শক ফেরাচ্ছে ক্রিকেট অস্ট্রেলিয়া

শ্রীলঙ্কা সফর না হলেও অনুশীলন চলবে টাইগারদের

শ্রীলঙ্কা সফর না হলেও অনুশীলন চলবে টাইগারদের