ব্যাটসম্যান-বোলারদের পারফরমেন্সে খুশি ইমরুল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৩৪ এএম, ০৬ অক্টোবর ২০২০
ব্যাটসম্যান-বোলারদের পারফরমেন্সে খুশি ইমরুল

ছবি : বিসিবি

করোনার কারণে বন্ধ থাকার ২শ দিন পর ২২ গজে ক্রিকেট ম্যাচ খেলার সুযোগ পেয়েছে বাংলাদেশের ক্রিকেটাররা। শ্রীলঙ্কা সফর স্থগিত হওয়ায় নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলছে তারা। বোলিং কোচ ওটিস গিবসন একাদশ ও ফিল্ডিং কোচ রায়ান কুক একাদশ বানিয়ে ক্রিকেটারদের দু’দলে ভাগ করা হয়েছে।

সোমবার (৫ অক্টোবর) থেকে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় দু’দিনের প্রস্তুতিমূলক ম্যাচ শুরু করেছে জাতীয় দলের ক্রিকেটাররা। প্রথম দিন শেষে ব্যাটসম্যান-বোলারদের নৈপুণ্যে খুশি ওটিস গিবসন একাদশের ওপেনার ইমরুল কায়েস।

প্রথম দিন শেষে ওপেনার ইমরুল ও মাহমুদউল্লাহ রিয়াদের জোড়া হাফ-সেঞ্চুরিতে ওটিস গিবসন একাদশ ৭২ ওভারে ৮ উইকেটে ২৪৮ রান সংগ্রহ করেছে। ইমরুল ৫৯ ও মাহমুদউল্লাহ ৫৬ রান করেন। আর রায়ান কুক একাদশের পক্ষে বল হাতে ৪২ রানে ৩ উইকেট নেন পেসার তাসকিন আহমেদ।

ম্যাচ শেষে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে নিজের খেলায় সন্তুষ্টির কথা জানান ইমরুল। বলেন, অনেক দিন পর একটা ম্যাচ খেললাম, মানিয়ে নিতে সমস্যা হচ্ছিল। কিন্তু এখন অনেক ভালো খেলেছে সবাই। এ ম্যাচটাতে অনেক ফোকাস ছিল আমার। পরিকল্পনা অনুযায়ী সব ঠিক ছিল। ব্যাটিং যেভাবে করতে চেয়েছিলাম সেভাবেই করতে পেরেছি। এ দুইটা ম্যাচ আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ ছিল। এ রকম সুযোগ পেয়ে ব্যাটসম্যানরাই কাজে লাগিয়েছে।

বোলারদের প্রশংসা করে ইমরুল বলেন, সাধারণত যেটা হয়, এ রকম বিরতির পর প্রত্যেক ক্রিকেটার নার্ভাস থাকে ব্যাটিং-বোলিংয়ে। কিন্তু আমার মনে হয়, করোনার বিরতিতে সবাই নিজের কাজটা যথাযথভাবে করেছে। প্রত্যেকটা বোলার শতভাগ ছন্দে বোলিং করেছে। মনেই হয়নি, আসলে তারা ক্রিকেটের বাইরে ছিল।

তিনি আরও বলেন, ব্যাটসম্যানরা চেষ্টা করেছে, উইকেটে থেকে বড় রান করার। সহজে রান করতে পারেনি। কারণ, বোলাররা রান করতে দেয়নি ব্যাটসম্যানদের। আমাদের কষ্ট করেই রান করতে হয়েছে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ইমরুল-রিয়াদের হাফ-সেঞ্চুরি, তাসকিনের ৩ উইকেট

ইমরুল-রিয়াদের হাফ-সেঞ্চুরি, তাসকিনের ৩ উইকেট

মিঠুনের লড়াকু ইনিংসের পর মমিনুলের সেঞ্চুরি

মিঠুনের লড়াকু ইনিংসের পর মমিনুলের সেঞ্চুরি

চার দেশীয় টুর্নামেন্টের প্রস্তাবে বিসিবির না

চার দেশীয় টুর্নামেন্টের প্রস্তাবে বিসিবির না

বিসিবির প্রস্তাবিত টুর্নামেন্টে খেলছেন না মাশরাফি

বিসিবির প্রস্তাবিত টুর্নামেন্টে খেলছেন না মাশরাফি