ঢাকায় র‌্যাডফোর্ড, করোনা পাসেই ফিরবেন মাঠে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:১৯ পিএম, ১১ অক্টোবর ২০২০
ঢাকায় র‌্যাডফোর্ড, করোনা পাসেই ফিরবেন মাঠে

ফাইল ফটো

সদ্য নিয়োগ পাওয়া বাংলাদেশ হাই-পারফরমেন্স (এইচপি) দলের প্রধান কোচ টবি র‌্যাডফোর্ড ঢাকা পৌঁছেছেন। রোববার (১১ অক্টোবর) ভোরে রাজধানীর হযরত শাহজালাল ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে পা রাখবেন তিনি।

এদিকে ঢাকা আসলেও বিসিবির প্রেসিডেন্ট’স কাপে নাজমুল হোসেন শান্ত একাদশে সহকারী কোচের দায়িত্ব পেলেও এখনি দলে যোগ দিতে পারছেন না র‌্যাডফোর্ড। কারণ তাকে ১৪ দিনের কোয়ারেন্টাইন পালন করতে হবে।

করোনাকালিন নিয়ম অনুযায়ী বিদেশ কেই আসলে তাকে ১৪ দিন কোয়ারেন্টাইন পালন করতে হবে। তবে র‌্যাডফোর্ডের ক্ষেত্রে স্বাস্থ্য বিভাগের কাছ থেকে নো অবজেকশন সার্টিফিকেট (এনওসি) নেবে বিসিবি। কারণ প্রেসিডেন্টস কাপে নাজমুল একাদশের কোচের দায়িত্বে রয়েছেন র‌্যাডফোর্ড। তবে তাকে অবশ্যই করোনা পরীক্ষায় পাস করতে হবে।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী জানিয়েছেন, আমরা দলের কোচদের জন্য স্বাস্থ্য বিভাগের কাছ থেকে বিশেষ অনুমতি পেয়েছি। র‌্যাডফোর্ড এখানে আসার আগে একটি করোনার পরীক্ষা করিয়েছেন, রিপোর্ট নেগেটিভ নিয়ে ফিরেছেন। বাংলাদেশে আরও একটি পরীক্ষা করা হবে। সেই পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসলে তার জন্য বিশেষ অনুমতি চেয়ে আবেদন করবে বিসিবি।

এদিকে ভিসা বিভ্রাটের কারণে নির্ধারিত সময়ে বাংলাদেশে আসতে পারেননি র‌্যাডফোর্ড। ফলে র‌্যাডফোর্ডকে ছাড়াই লোকাল কোচদের নিয়ে এইচপির অনুশীলন শুরু করেছে বিসিবি।

বিসিবির সাথে এক বছরের চুক্তি হয়েছে র‌্যাডফোর্ডের। যা আগস্ট থেকে শুরু হয়েছে। ইসিবির লেভেল ফোর করা কোচ কাউন্টিতে মিডলসেক্স-সাসেক্সের হয়ে খেলেছেন। দুই মেয়াদে ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলের ব্যাটিং ও সহকারী কোচ ছিলেন র‌্যাডফোর্ড।

বাংলাদেশে নতুন দায়িত্ব পেয়ে র‌্যাডফোর্ড জানিয়েছেন, বিসিবির হাই-পারফরমেন্স দলের প্রধান কোচের দায়িত্ব পেয়ে তিনিও উচ্ছসিত।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

প্রেসিডেন্ট’স কাপের একাদশে ১২ ক্রিকেটার

প্রেসিডেন্ট’স কাপের একাদশে ১২ ক্রিকেটার

প্রেসিডেন্টস কাপের পারফরম্যান্সে খুলে যেতে জাতীয় দলের দরজা

প্রেসিডেন্টস কাপের পারফরম্যান্সে খুলে যেতে জাতীয় দলের দরজা

প্রেসিডেন্টস কাপে ৩৭ লাখ টাকার প্রাইজমানি

প্রেসিডেন্টস কাপে ৩৭ লাখ টাকার প্রাইজমানি

কোথাও আমার জায়গা হলো না : মেহেদী হাসান রানা

কোথাও আমার জায়গা হলো না : মেহেদী হাসান রানা