রুবেল-সুমনদের বোলিং তোপে ১০৩ রানেই প্যাকেট তামিম একাদশ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:১৯ পিএম, ১৩ অক্টোবর ২০২০
রুবেল-সুমনদের বোলিং তোপে ১০৩ রানেই প্যাকেট তামিম একাদশ

বিসিবি প্রেসিডেন্ট’স কাপে দ্বিতীয় ম্যাচে ব্যাট হাতে দাঁড়াতেই পাড়লো না তামিমরা। ব্যাটিং ব্যর্থতায় ২৩.২ ওভারে সবক’টি উইকেট হারিয়ে ১০৩ রানেই গুটিয়ে গেছে তামিম একাদশ। ফলে নিজের দ্বিতীয় ম্যাচে জয়ের জন্য মাহমুদউল্লাহ একাদশের সামনে এখন লক্ষ্য মাত্র ১০৪ রান।

মঙ্গলবার (১৩ অক্টোবর) প্রেসিডেন্ট’স কাপে দ্বিতীয় টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন মাহমুদউল্লাহ একাদশের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। ফলে প্রথমে ব্যাট হাতে মাঠে নামে তামিম একাদশ।

ব্যাটিংয়ে শুরুতেই পেসার রুবেলের বলে আউট হয়ে সাজঘরে ফেরেন অধিনায়ক তামিম ইকবাল। দ্বিতীয় ওভারের তৃতীয় বলে দলীয় ৪ রানে তামিমের ব্যক্তিগত সংগ্রহ ছিল মাত্র ২ রান। ৮ বল মোকাবেলা করে এ রান রান করেন তামিম।

তামিম আউট হওয়ার পর প্রথম দিনের মতো দ্বিতীয় দিনের হানা দেয় বৃষ্টি। ১ ঘণ্টা ৪০ মিনিট পর বিকেল সাড়ে ৩টায় আবারও খেলা হলে ম্যাচের পরিধি তিন ওভার কমিয়ে আনা হয়।

বৃষ্টির পর ওপেনার তানজিদ হাসান তামিম ও এনামুল হক বিজয় মিলে ৩৮ রানের পার্টনারশীপ গড়েন। যা তামিম একাদশের সর্বোচ্চ পার্টনারশীপ। দলীয় ৪২ রানে সর্বোচ্চ ২৭ রান করা তানজিদ হাসান তামিমকে আউট করেন রুবেল হোসনে। ১৮ বলে ৩ চারে এ রান করেন জুনিয়র তামিম।

তানজিদ হাসান তামিম আউট হওয়ার ১ বল পরের বলেই রানের খাতা খোলার আগেই সাজঘরে ফেরেন মোহাম্মদ মিঠুন। তার উইকেটটিও তুলে নেন টাইগার পেসার রুবেল হোসেন।

৪২ রানে ৩ উইকেট হারিয়ে এনামুল হক বিজয় কিছুটা ধরে খেললেও বাকিরা ছিলেন যাওয়া-আসায় ব্যস্ত। শাহদাত হোসেন দিপু ৯ বলে ১, মোসাদ্দেক ৬ বলে ৫, সাইফউদ্দিন ৩১ বলে ১২ , মেহেদি হাসান ২৩ বলে ১৯, তাইজুল ৭ বলে ১, শরিফুল ইসলাম ৩ বলে ৪ রান এবং মোস্তাফিজুর কোন বল না খেলে অপরাজিত ছিলেন। এছাড়া ব্যাট হাতে দ্বিতীয় সর্বোচ্চ ৩৩ বলে ২৫ রান করেন বিজয়।

তামিম একাদশকে ১০৩ রানে গুটিয়ে দেওয়ার পথে বল হাতে দুর্দান্ত খেলেছেন রুবেল হোসেনম সুমন খান এবং মিরাজরা। রুবেল-সুমন ৩টি করে উইকেট শিকার করেছেন। বাকি চারটির মাঝে ২টি করে নিয়েছেন মেহেদী মিরাজ এবং বিপ্লব।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

প্রথম ম্যাচেই হৃদয়-শুক্কুর-তাসকিন-রিশাদের বাজিমাত

প্রথম ম্যাচেই হৃদয়-শুক্কুর-তাসকিন-রিশাদের বাজিমাত

হৃদয়-শুক্কুরের ব্যাটে নাজমুল একাদশের জয়

হৃদয়-শুক্কুরের ব্যাটে নাজমুল একাদশের জয়

প্রেসিডেন্ট’স কাপের একাদশে ১২ ক্রিকেটার

প্রেসিডেন্ট’স কাপের একাদশে ১২ ক্রিকেটার

প্রেসিডেন্টস কাপে ৩৭ লাখ টাকার প্রাইজমানি

প্রেসিডেন্টস কাপে ৩৭ লাখ টাকার প্রাইজমানি