দেশে ফিরে ভালোবাসার প্রতিদান দেওয়ার আশ্বাস দিলেন সাকিব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:৩২ এএম, ০৬ নভেম্বর ২০২০
দেশে ফিরে ভালোবাসার প্রতিদান দেওয়ার আশ্বাস দিলেন সাকিব

ছবি : ভিডিও থেকে নেওয়া

যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন নিষেধাজ্ঞা মুক্ত বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বৃহস্পতিবার (৫ নভেম্বর) দিনগত গভীর রাতে ঢাকায় ফেরেন তিনি। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অ্যারাইভাল লাউঞ্জে সাংবাদিকদের নানা প্রশ্নের জবাবও দেন তিনি।

সাকিব বলেন, ‘আমি দেশের মানুষের ভালোভাসার প্রতিদান দিতে চাই। আগামী দিনগুলোতেও আপনাদের সবার সমর্থন চাই আমি।’

রাত যতই গভীর হোক না কেন, বিমানবন্দরে সাকিবকে স্বাগত জানাতে ভুলে যাননি ভক্ত-সমর্থকরা। ব্যানার ও ফুল দিয়ে বিশ্ব সেরা অলরাউন্ডারকে শুভেচ্ছা জানান তারা।

সাকিব বলেন, এবার অনেক রিলিফ (ভার মুক্ত) নিয়ে আসছি। এর আগে যখন আসছি তখন এতো রিলিফ ছিলাম না। এখন আমার দায়িত্ব হচ্ছে সবারই যে ভালোবাসা-দোয়া রয়েছে তার প্রতিদান দেওয়া।

আইসিসির অলরাউন্ডার র‌্যাংকিংয়ে শীর্ষ স্থান ফিরে পাওয়ার বিষয়ে সাকিব বলেন, ‘দেখুন আমি তো আসলে কিছু করিনি (খেলতে পারেননি)। যেখানে ছিলাম ওখানেই আছি। সো, চেষ্টা থাকবে প্রতিদিন যেন নিজেকে আরও উন্নতির দিকে নিয়ে যেতে পারি। নিজের সেরা পারফর্ম্যান্সটাকে যেন আরও ছাড়িয়ে যেতে পারি।’

অন্য যে কোনবারে চেয়ে এবারের দেশে ফেরা ব্যতিক্রম সাকিব আল হাসানের জন্য। এ বিষিয়ে তিনি বলেন, ‘অন্যান্য বার আসলে যেকোন জায়গা থেকে চলে আসি। এবারও হয়তো কোন একটা কাজ শেষে আসলাম দেশে। কিন্তু এবার যেটা হলো মাথার উপর যে চাপ ছিল সেই চাপ ছেড়ে আসতে পারলাম।

মাঠে নিজেকে আগের মতো ফিরে পাওয়ার বিষয়ে সাকিব বলেন, আমি আশা করি আগের মতো ফিরতে পারবো। তবে আমি তাড়াহুড়ো করতে চাই না। অন্যদের মতো আমিও সময় নিতে চাই, আশা করি এটা আপনাদের কাছ থেকে পাব। তার ভিতরে আশা করি নিজেকে আগের মতো তৈরি করে নিতে পারবো।

ভারতীয় জুয়াড়ির কাছ থেকে ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করার অপরাধে এক বছরের নিষেধাজ্ঞা ভোগ করছেন সাকিব আল হাসান। চলতি বছরের ২৯ অক্টোবরে থেকে সেই নিষেধাজ্ঞা মুক্ত হয়েছেন তিনি। নিষেধাজ্ঞা মুক্ত হওয়ার পর দেশে ফিরলেন। এখন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে মাঠে দেখা যাবে তাকে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সাকিবের ফিটনেস নিয়ে ভীত নন সালাহউদ্দিন

সাকিবের ফিটনেস নিয়ে ভীত নন সালাহউদ্দিন

সাকিব চাচ্ছিলেন মেসি চলে যাক

সাকিব চাচ্ছিলেন মেসি চলে যাক

সাংবাদিক ও ভক্তদের প্রশ্নের উত্তর দিলেন সাকিব

সাংবাদিক ও ভক্তদের প্রশ্নের উত্তর দিলেন সাকিব

বিজ্ঞাপনের কথাগুলো সাকিবের ‘মনের কথা’

বিজ্ঞাপনের কথাগুলো সাকিবের ‘মনের কথা’