পিছিয়ে গেল বিগ ব্যাশ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৩১ পিএম, ০৬ নভেম্বর ২০২০
পিছিয়ে গেল বিগ ব্যাশ

অস্ট্রেলিয়ার ঘরোয়া ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি টুর্নামেন্ট বিগ ব্যাশ পিছিয়ে দেওয়া হয়েছে। নতুন সূচি অনুযায়ী ১০ ডিসেম্বর শুরু হবে আকর্ষণীয় এ টুর্নামেন্টের দশম আসর।

চলতি বছরের ৩ ডিসেম্বর শুরু হওয়ার কথা ছিল টি-টোয়েন্টি বিগ ব্যাশ লিগ (বিবিএল)। তবে আয়োজকরা জানিয়েছে, করোনার কারণে বন্ধ হওয়া দেশের আন্তঃসীমানা পুনরায় চালু হলে পিছিয়ে দেওয়া সূচিতে আসরের বেশ কয়েকটি ম্যাচ একাধিক শহরে অনুষ্ঠিত হবে।

বিগ ব্যাশ লিগের প্রধান অ্যালিস্টার ডবসন বলেছেন, ‘এতে কোন সন্দেহ নেই, বিবিএলের সবচেয়ে কঠিন সূচির কাজটি করা হচ্ছে এবং আমরা যেখানে আছি তাতে টুর্নামেন্ট শুরু নিয়ে, আমরা উচ্ছসিত।’

করোনাভাইরাসের কারণে বন্ধ ছিল অস্ট্রেলিয়ার বেশকয়েকটি রাজ্য সীমানা। রাজ্য সীমানাগুলো পুনরায় চালু করা হবে। ফলে ডিসেম্বরে হোবার্ট, ক্যানবেরা, ব্রিসবেন এবং অ্যাডিলেডে ২১টি ম্যাচ আয়োজন করার অনুমতি দেওয়া হবে।

নতুন বছরের টুর্নামেন্টের ভেন্যুগুলো আগামী সপ্তাহে ঘোষণা করা হবে। সেখানে মেলবোর্নও যুক্ত হতে পারে। আট-ফ্র্যাঞ্চাইজির এ টুর্নামেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় টি-টোয়েন্টি ক্রিকেটাররা অংশ নেবেন। হোবার্টে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে সিডনি সিক্সার্স ও হারিকেন মুখোমুখি হবে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

নিজ দেশের বিগ ব্যাশে খেলবেন না স্মিথ

নিজ দেশের বিগ ব্যাশে খেলবেন না স্মিথ

বিগ ব্যাশে খেলছেন না ডি ভিলিয়ার্স

বিগ ব্যাশে খেলছেন না ডি ভিলিয়ার্স

‘অচেনা’ নূরকে দলে ভেড়ালো মেলবোর্ন

‘অচেনা’ নূরকে দলে ভেড়ালো মেলবোর্ন

পুরোনো জার্সিতেই বিগ ব্যাশ খেলবেন রশিদ খান

পুরোনো জার্সিতেই বিগ ব্যাশ খেলবেন রশিদ খান