মাহমুদউল্লাহকে রেখেই পাকিস্তান যাচ্ছেন তামিম

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৩৯ পিএম, ০৯ নভেম্বর ২০২০
মাহমুদউল্লাহকে রেখেই পাকিস্তান যাচ্ছেন তামিম

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) লাহোর কালান্দার্সের হয়ে খেলতে মঙ্গলবার (১০ নভেম্বর) পাকিস্তানে যাচ্ছেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। সংযুক্ত আরব আমিরাত হয়ে দীঘ বিমান ভ্রমণে করাচিতে পা রাখবেন এ টাইহার ওপেনার। অন্যদিকে করোনা পজিটিভ হওয়ায় এবারের পিএসএলে যাওয়া হচ্ছে না মাহমুদউল্লাহ রিয়াদের।

মাহমুদউল্লাহকে ছাড়াই মঙ্গলবার সকাল ১০টার বিমান ধরবেন তামিম ইকবাল। পিএসএলে প্লে-অফের ম্যাচে খেলবেন তামিম ইকবাল।

বাংলাদেশের কেউ পিএসএলের পঞ্চম আসরে দল পায়নি। তবে করোনাভাইরাস মহামারির কারণে লিগ পর্ব শেষে স্থগিত হয়ে যাওয়া পিএসএলের বাকি অংশে ডাক পেয়েছিলেন তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ। ১৪ নভেম্বর থেকে করাচি কিংস, লাহোর কালান্দার্স, মুলতান সুলতানস ও পেশাওয়ার জালমির প্লে-অফের বাকি থাকা ম্যাচগুলো শুরু হবে।
sportsmail24
সোমবারও মিরপুরে অনুশীলন করেন তামিম ইকবাল, ছবি -বিসিবি

অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ক্রিস লিনের পরিবর্তে লাহোর দলে ভিড়িয়েছে তামিমকে। ১৪ নভেম্বর এলিমিনেটরে তামিমের দলের প্রতিপক্ষ পেশাওয়ার। ওই ম্যাচ জিতলে লাহোর পাবে ১৫ নভেম্বরের দ্বিতীয় এলিমিনেটরের টিকিট, যেখানে তারা খেলবে করাচি ও মুলতানের মধ্যকার কোয়ালিফায়ার ম্যাচের পরাজিত দলের বিপক্ষে।

ওই ম্যাচে জয়ীরা নিশ্চিত করবে ১৭ নভেম্বরের ফাইনাল। অর্থাৎ প্রতি ম্যাচই তামিমদের জন্য ফাইনাল। প্রথম এলিমিনেটরেই লাহোর হেরে গেলে এক ম্যাচ খেলেই তামিমকে দেশে ফিরতে হবে।

পিএসএলে তামিমের সঙ্গী হওয়ার কথা ছিল মাহমুদউল্লাহরও। মুলতানের হয়ে খেলার কথা থাকা মাহমুদউল্লাহর করোনা পজিটিভ রিপোর্ট পাওয়ায় ঠিকানা এখন আইসোলেশনে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

মাহমুদউল্লাহর করোনা পজিটিভ

মাহমুদউল্লাহর করোনা পজিটিভ

ফিটনেস টেস্টে উত্তীর্ণ আশরাফুল

ফিটনেস টেস্টে উত্তীর্ণ আশরাফুল

৩৭৫ দিন পর মিরপুরে সাকিব

৩৭৫ দিন পর মিরপুরে সাকিব

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের পাঁচ দল চূড়ান্ত

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের পাঁচ দল চূড়ান্ত