মাহমুদউল্লাহর করোনা পজিটিভ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:০৪ পিএম, ০৮ নভেম্বর ২০২০
মাহমুদউল্লাহর করোনা পজিটিভ

প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে যাওয়ার আগে পরীক্ষা করায় তার শরীরে কোভিড-১৯ পজিটিভ ধরা পড়েছে। ফলে পিএসএলে খেলতে মাহমুদউল্লাহর পাকিস্তানে যাওয়া হচ্ছে না। এছাড়া শঙ্কা রয়েছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ নিয়েও।

পিএসএলে খেলতে সোমবার (৯ নভেম্বর) মাহমুদউল্লাহর পাকিস্তানে যাওয়ার কথা ছিল। সেই অনুযায়ী তার নমুনা সংগ্রহ করে করোনাভাইরাস পরীক্ষা করায়। প্রথম দফায় পজেটিভ আসায় দ্বিতীয় দফায় পরীক্ষা করা হয়। দুটি পরীক্ষাতেই তার শরীরে করোনা পজিটিভ ফল এসেছে।

করোনা পজিটিভ হওয়ার তথ্য মাহমুদউল্লাহ নিজেই সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন। একই সঙ্গে শরীরে তেমন কোন উপসর্গ না থাকায় বিষয়টি নিয়ে নিজেও বিস্মিত হয়েছেন।

তিনি বলেন, কোবিড-১৯ পজিটিভ আসায় চমকে গেছি। নিশ্চিত হওয়ার জন্য পরদিন আরেকবার পরীক্ষা করালাম, সেবারও পজিটিভ। এমনিতে কোনো সমস্যা নেই। দুইদিন আগে হালকা একটু ঠাণ্ডা লেগেছে। এছাড়া কোনো উপসর্গ নেই।

বিস্মিত হলেও দুটি পরীক্ষায় পজিটিভ ধরা পড়ায় বাসায়ই আইসোলেশনে রয়েছেন টাইগার এ ক্রিকেটার। আপাতত বাসাতে থেকেই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেবা নেবেন।

এছাড়া পিএসএলে খেলতে না পারলেও বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলার আশা করছে মাহমুদউল্লাহ। বলেন, এখন আমাদের টি-টোয়েন্টি টুর্নামেন্টটি যদি খেলতে পারি, সেই আশা করছি।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের পাঁচ দল চূড়ান্ত

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের পাঁচ দল চূড়ান্ত

সাকিবের ফিটনেস নিয়ে চিন্তিত নয় বিসিবি

সাকিবের ফিটনেস নিয়ে চিন্তিত নয় বিসিবি

ফিরলেন রাবাদা-ডালার, নেই স্টেইন

ফিরলেন রাবাদা-ডালার, নেই স্টেইন

সরকারের সবুজ সংকেত, এক ভেন্যুতেই এলপিএল

সরকারের সবুজ সংকেত, এক ভেন্যুতেই এলপিএল