বিপ টেস্টে ফেল, খেলতে পারবেন না নাসির

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৫১ পিএম, ১০ নভেম্বর ২০২০
বিপ টেস্টে ফেল, খেলতে পারবেন না নাসির

ফাইল ফটো

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপকে সামনে রেখে বাধ্যতামূলক ফিটনেস টেস্টে অনেক সিনিয়র ক্রিকেটাররা দুর্দান্ত ফল করলেও আটকে গেলেন নাসির হোসেন। ফিটনেস টেস্টে শুধু অকৃতকার্যই নয়, বিপ টেস্ট দেওয়া সকলের মাঝে সবচেয়ে কম স্কোরের রেকর্ড করেছেন তিনি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আয়োজিত টি-টোয়েন্টি ফরম্যাটে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলতে হলে ফিটনেস টেস্ট সর্বনিম্ন ১১ স্কোর করতে হবে। সেখানে নাসির পেয়েছেন ৮.৫। টাইগারদের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এ তথ্য নিশ্চিত করেছেন।

ফিটনেস টেস্টে পাস না করায় বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলা হচ্ছে না নাসিরের। বিসিবির কড়া বার্তা, ফিটনেস টেস্টে যারা পাস করতে পারবে না তাদের নাম থাকবে না প্লেয়ার ড্রাফটে।

নাসিরের বিষয়ে নান্নু বলেন, এটা হতাশাজনক। নিজের প্রতি অযত্নশীলতার কারণেই হয়তো এমনটা হয়েছে। ওর (নাসির) থেকে সিনিয়র অনেকেই পাস করছে। কিন্তু সে পারছে না।

ফিটনেস টেস্টে বরাবরই ফেল মারছেন নাসির হোসেন। গত বছর জাতীয় লিগের আগে ফিটনেস টেস্টে উত্তীর্ণ হতে পারেননি তিনি। এখন গত এক বছরে তার ফিটনেসে উন্নতি তো হয়নি, বরং আরও অবনতি হয়েছে।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপকে সামনে রেখে দুই দিনব্যাপী ফিটনেস টেস্ট আজ মঙ্গলবার ছিল শেষ দিন। গতকাল সোমবার থেকে শুরু হয় ১১৩ জন ক্রিকেটারের ফিটসেন টেস্ট। প্রথম দিনৎ ৭৯ জন ক্রিকেটার তাদের টেস্ট দিয়েছেন।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ফিটনেস টেস্টে উত্তীর্ণ আশরাফুল

ফিটনেস টেস্টে উত্তীর্ণ আশরাফুল

স্ত্রীসহ মমিনুলের করোনা পজিটিভ

স্ত্রীসহ মমিনুলের করোনা পজিটিভ

ক্রিকেটারদের ফিটনেসে খুশি প্রধান নির্বাচক

ক্রিকেটারদের ফিটনেসে খুশি প্রধান নির্বাচক

সবার শেষে সাকিবের ফিটনেস টেস্ট

সবার শেষে সাকিবের ফিটনেস টেস্ট