একমাত্র করোনা চট্টগ্রাম শিবিরে, বাকি সবাই উত্তীর্ণ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:২৪ পিএম, ২১ নভেম্বর ২০২০
একমাত্র করোনা চট্টগ্রাম শিবিরে, বাকি সবাই উত্তীর্ণ

ছবি : বিসিবি

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপকে সামনে রেখে কোভিড-১৯ পরীক্ষায় একজন ছাড়া বাকি সবাই পাস করেছেন। করোনা রিপোর্টে পজিটিভ আসা ক্রিকেটার হলেন- মাহমুদুুল হাসান জয়। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী এ ক্রিকেটার বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে গাজী গ্রুপ চট্টগ্রামের হয়ে খেলার কথা ছিল।

পাঁচ দলের বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপকে সামনে রেখে মোট ১২৫ জন ক্রিকেটার ও কর্মকতার কোভিড১৯ পরীক্ষা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুক্রবার (২০ নভেম্বর) তাদের নমুনা সংগ্রহ করার পর শনিবার (২১ নভেম্বর) ফলাফল জানানো হয়েছে। সেখানে একজন বাদে সকলেই উত্তীর্ণ হয়েছেন।

পজিটিভ হওয়ার পর জয়কে বিসিবির জাতীয় ক্রিকেট একাডেমিতে আইসোলেশনে পাঠানো হয়েছে। এছাড়া বাকিদের হোটেল সোনারগাঁওয়ে জৈব-সুরক্ষা পরিবেশে পাঠানো হয়েছে। টুর্নামেন্টে শেষ না হওয়া পর্যন্ত জৈব-সুরক্ষা পরিবেশেই তাদেরকে থাকতে হবে।

বিসিবি সূত্রে এসব তথ্য জানা গেছে। সূত্র জানায়, খেলোয়াড়-কর্মকর্তা ছাড়াও বিসিবি হোটেল স্টাফ, গ্রাউন্ডসম্যান, ব্রডকাস্টার কর্মীসহ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে অংশ নেওয়া ব্যক্তিদেরও করোনার পরীক্ষা করা হয়েছে। তাদের সকলে শরীরেই কোভিড-১৯ নেগেটিভ ফল এসেছে।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে মোট পাঁচটি দল অংশ নিচ্ছে। প্লেয়ার্স ড্রাফটের মাধ্যমে প্রত্যেক দলে মোট ১৬ জন করে ক্রিকেটার নিয়ে তাদের দল সাজিয়েছে। আগামী মঙ্গলবার (২৪ নভেম্বর) থেকে শুরু হবে এ টুর্নামেন্ট।

কাপের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। প্রেসিডেন্ট’স কাপের ন্যায় এ টুর্নামেন্টেও ফেরানো হচ্ছে না দর্শক। তবে টুর্নামেন্টের সবগুলো ম্যাচ টেলিভিশনে সরাসরি সম্প্রচার করা হবে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

করোনামুক্ত মমিনুল হক

করোনামুক্ত মমিনুল হক

গাজী গ্রুপ চট্টগ্রামের নেতৃত্বে মিঠুন

গাজী গ্রুপ চট্টগ্রামের নেতৃত্বে মিঠুন

মিনিস্টার গ্রুপ রাজশাহীর অধিনায়ক শান্ত

মিনিস্টার গ্রুপ রাজশাহীর অধিনায়ক শান্ত

বঙ্গবন্ধু কাপেও ফেরানো হচ্ছে না দর্শক

বঙ্গবন্ধু কাপেও ফেরানো হচ্ছে না দর্শক