অশ্লীল মন্তব্যে নিষিদ্ধ জাম্পা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:০৮ পিএম, ৩১ ডিসেম্বর ২০২০
অশ্লীল মন্তব্যে নিষিদ্ধ জাম্পা

বিগ ব্যাশ লিগে অশ্লীল মন্তব্য করায় মেলবোর্ন স্টারস দলের স্পিনার অ্যাডাম জাম্পাকে এক ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছে। ম্যাচ চলাকালে প্রতিপক্ষ খেলোয়াড়কে উদ্দেশ্য করে অশ্লীল মন্তব্য করেন তিনি। যা অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের আচরণবিধির ১ নম্বর ধারা লংঘিত হয়েছে।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর)) সিডনি থান্ডারের বিরুদ্ধে খেলার সময় এ ঘটনা ঘটে। ক্রিকেট অস্ট্রেলিয়ার নিয়ম অনুযায়ী প্রথম স্তরের অপরাধ হওয়ায় জাম্পাকে নির্বাসন ছাড়াও ২৫শ ইউএস ডলার জরিমানাও করা হয়েছে।

নিষেধাজ্ঞার কারণে শনিবার (২ জানুয়ারি) হোবার্ট হ্যারিকেনের বিরুদ্ধে তাকে দলে পাবে না মেলবোর্ন স্টারস। এতে অবশ্য বিপদে পড়তে মারে মেলবোর্ন স্টাসর। কারণ, দল থেকে ইতোমধ্যে নাথান কোল্টার নাইল ভারতের বিপক্ষে বক্সিং ডে টেস্টে চোট পেয়ে ছিটকে গেছেন।

এদিকে অ্যাডাম জাম্পার ক্যারিয়ারে এমন ঘটনা এটাই প্রথম নয়। এর আগেও আন্তর্জাতিক ক্রিকেটে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একই কাণ্ড ঘটিয়ে শিরোনামে হয়েছিলেন তিনি। সেবার অবশ্য প্রথমবার অপরাধের কারণে শাস্তি হিসেবে কেবলমাত্র ডিমেরিট পয়েন্ট দেওয়া হয়েছিল।

লিগে ৫ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে লিগ চার নম্বরে রয়েছে স্টারস। শীর্ষে থাকা সিডনি সিক্সারসের থেকে ৩ পয়েন্ট কম। আর ৬ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে তিন নম্বরে রয়েছে হ্যারিকেন।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

স্মিথ-কোহলিকে হটিয়ে শীর্ষে উইলিয়ামসন

স্মিথ-কোহলিকে হটিয়ে শীর্ষে উইলিয়ামসন

জন্মদিনে শাস্তি পেলেন জেমিসন

জন্মদিনে শাস্তি পেলেন জেমিসন

দলবদলে শান্তির বার্তা, বার্সাতেই মৌসুম শেষ করবেন মেসি

দলবদলে শান্তির বার্তা, বার্সাতেই মৌসুম শেষ করবেন মেসি

নতুন বিতর্কে নেইমার

নতুন বিতর্কে নেইমার