উইন্ডিজকে পেয়ে কামব্যাকের সুযোগ দেখছেন মিরাজ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:২২ পিএম, ১৩ জানুয়ারি ২০২১

প্রাণঘাতি করোনাভাইরাস পরবর্তী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে নিজেদের মাঠে ওয়ানডে সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন বাংলাদেশ। উইন্ডিজদের বিপক্ষে এ সিরিজকে সামনে রেখে বুধবার চতুর্থ দিনের মতো অনুশীলন শেষ করেছে টাইগার ক্রিকেটাররা। এ সিরিজ দিয়ে নিজের বাজে সময়টাও কাটিয়ে উঠতে চান অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ।

বুধবার (১৩ জানুয়ারি) অনুশীলন শেষে বিসিবির দেওয়া ভিডিও বার্তায় মিরাজ তেমনটাই জানালেন।

নিজের সর্বশেষ ১০ ওয়ানডে ম্যাচে মিরাজ শিকার করেছেন ৬ উইকেট। তার মাঝে পাঁচ ম্যাচেই ছিলেন উইকেট শূন্য। ফলে মাঠের ভালো না খেলার ছাপ তার মনেও দাগ কেটেছে। নিজের এমন পারফরম্যান্সে খুবও খুশি নন তিনি। তবে এবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আশাবাদী মিরাজ।
sportsmail24
মিরাজ বলেন, সর্বশেষ দিন-চারটা আন্তর্জাতিক ম্যাচে আমি ওই রকম ভালো করতে পারিনি। কিন্তু আমার জন্য একটা আলাদা সুযোগ থাকবে, যেহেতু ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এর আগে ভালো খেলেছি। আর এবার খেলাটাও দেশের মাটিতে। আমার অবস্যই একটা ভালো ফিলিংস থাকবে যে, এখানে যেন ভালো কিছু করতে পারি। নিজেকে কামব্যাক করার ভালো সুযোগ পাব। এটাই চেষ্টা করবো যে, নিজের পারফরম্যান্সটা ভালো করার জন্য এবং টিমও যেন ভালো রেজাল্ট করে।

নিজেদের অনুশীলন নিয়ে বলেন, অনেকদিন পর আন্তর্জাতিক ক্রিকেট ফিরছে। লাস্ট একটা বছর আমরা সবাই হতাশ ছিলাম। সেভাবে অনুশীলন করতে পারছিলাম না। ভালো বিষয় হচ্ছে, আমরা ন্যাশনাল টিমে যোগ দিয়েছি। খুব ভালো অনুশীলন হচ্ছে। শেষ চারদিন খুব ভালোভাবে পার করেছি।

দীর্ঘদিন পর আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা নিয়ে তিনি বলেন, অনেকদিন পর একসঙ্গে হয়েছি। সবাই অনেক উৎফুল্ল। সাকিব ভাইও টিমে ফিরেছে। আমি মনে করি বাংলাদেশ দল একটা ভালো অবস্থায় আছে। আশা করি, সামনে যে সিরিজ রয়েছে সেখানে আমরা খুব ভালো করতে পারবো।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বাংলাদেশকে ফেবারিট মানছেন ফিল সিমন্স

বাংলাদেশকে ফেবারিট মানছেন ফিল সিমন্স

ওয়ানডে সিরিজে তাসকিনকে নিয়ে শঙ্কা নেই

ওয়ানডে সিরিজে তাসকিনকে নিয়ে শঙ্কা নেই

দলে সুযোগ পেতে সেরাটা দিচ্ছি : সাইফুদ্দিন

দলে সুযোগ পেতে সেরাটা দিচ্ছি : সাইফুদ্দিন

নিজেকে হারিয়ে খুঁজছেন মিরাজ

নিজেকে হারিয়ে খুঁজছেন মিরাজ