পিএসএলের উদ্বোধনী ম্যাচে মাঠে নামছেন গেইল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:০৮ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২১
পিএসএলের উদ্বোধনী ম্যাচে মাঠে নামছেন গেইল

শুরু হচ্ছে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ষষ্ঠ আসর। একই সঙ্গে করোনার পর প্রথমবারের মতো নিজ দেশের স্টেডিয়ামে ফিরছে দর্শকরা। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে করাচি কিংস ও কুয়েটা গ্লাডিয়েটর্স। ওই ম্যাচে কুয়েটার হয়ে মাঠে নামবেন ইউনিভার্স বস ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল।

করোনা আতঙ্কের মধ্যে টি-টোয়েন্টি লিগে যোগদানে আন্তর্জাতিক ক্রিকেটারদের মধ্যে শিরোনামে আছেন গেইল। বর্তমান চ্যাম্পিয়ন করাচির বিপক্ষে ম্যাচ দিয়ে পাকিস্তানের মাটিতে প্রথমবারের টি-টোয়েন্টি লিগে কুয়েটা গ্লাডিয়েটর্সের হয়ে খেলতে নামবেন তিনি।

গেইলের একটি ভিডিও বার্তা প্রকাশ করেছে তার দল। সেখানে গেইল বলেন, ‘ইউনিভার্স বস এখন পাকিস্তানে। আমার সকল পাকিস্তানি ভক্তরা, আপনাদেরকে বিনোদন দেওয়ার জন্য আমি মুখিয়ে আছি।’

শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাটিতে ওয়ানডে সিরিজের আগে পিএসএলে তিনটি ম্যাচ খেলবেন গেইল। আন্তর্জাতিক ম্যাচ শেষে পিএসএলের শেষ লেগে আবারও পাকিস্তানে ফিরবেন তিনি। ২২ মার্চ থেকে শুরু হওয়া টুর্নামেন্টের শেষ লেগ হবে করাচি ও লাহোরে।

টি-টোয়েন্টি ক্রিকেটের সর্বোচ্চ ১৩ হাজার ৫৮৪ রান সংগ্রাহক গেইল। তবে পিএসএলের প্রথম দুই আসরে ব্যর্থ হয়েছিলেন তিনি। প্রথম আসরে লাহোর ক্লান্দার্সের হয়ে ৫ ম্যাচে মাত্র ১০৩ রান এবং পরে বছর করাচি কিংসের হয়ে ৯ ম্যাচে ১৬০ রান করেছিলেন তিনি।

এ বছর বেশ কিছু বিদেশি খেলোয়াড় পিএসএলে অংশ নিচ্ছেন। এদের মধ্যে অভিষেক হচ্ছে শীর্ষস্থানীয় স্পিনার আফগানিস্তানের রশিদ খানের। অন্যান্যদের সাথে ইংল্যান্ডের জেমস ভিন্স, টম ব্যান্টন ও এডাম লিথ থাকছেন।

করোনাভাইরাস আতঙ্কের মধ্য মাঠে মাত্র ২০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। গত বছরের পিএসএল করোনার কারণে প্লে-অফের আগে বন্ধ হয়ে যায়। কয়েক মাস পর প্লে-অফের খেলাগুলো রুদ্ধদার স্টেডিয়ামে সম্পন্ন হয়েছিল।

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

আবারও গেইল ঝড়, ২২ বলে ৮৪ রান

আবারও গেইল ঝড়, ২২ বলে ৮৪ রান

ভারতীয় ক্রিকেটের প্রশংসায় ইমরান খান

ভারতীয় ক্রিকেটের প্রশংসায় ইমরান খান

টেস্টের পর টি-টোয়েন্টি সিরিজও পাকিস্তানের

টেস্টের পর টি-টোয়েন্টি সিরিজও পাকিস্তানের

দ.আফ্রিকা যাচ্ছে পাকিস্তান, পূর্ণাঙ্গ সূচি ঘোষণা

দ.আফ্রিকা যাচ্ছে পাকিস্তান, পূর্ণাঙ্গ সূচি ঘোষণা