আইসিসির মন্তব্যে নড়েচড়ে বসেছে বিসিসিআই

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৫৪ এএম, ১১ এপ্রিল ২০২১
আইসিসির মন্তব্যে নড়েচড়ে বসেছে বিসিসিআই

ভারতের করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়েছে। সেটির মাত্রা আরও বেড়েছে সয়ং ক্রিকেটের প্রধান সংস্থা আইসিসির বক্তব্যে। বলছে, ‘বিকল্প ভেন্যুর চিন্তাও করে রেখেছে আইসিসি’। তবে আইসিসির এমন ভাবনার বিপরীতে ভারত। তারা বলছে, সবচেয়ে সেরা বিশ্বকাপ আয়োজন করতে উপহার দেবে ভারত।

আইসিসির মন্তব্যে নড়েচড়ে বসেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। শুধু তাই নয়, বিভিন্ন রাজ্য সংস্থাকে চিঠি দিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি। চিঠিতে গাঙ্গুলি জানিয়েছেন, সেরা টি-টোয়েন্টি বিশ্বকাপই আয়োজন করবেন তারা।

গাঙ্গুলি লিখেন, ‘আমি আশাবাদী যে আগামী মৌসুমে সবকিছু স্বাভাবিক হয়ে যাবে এবং পূর্ণ ঘরোয়া মৌসুম এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা আয়োজন করবো আমরা। আমাদের দেশে এতো বড় ইভেন্ট হবে, সেখানে সেরাটাই দিতে হবে সকলকে। আমরা যেকোনো উপায়ে সেরা বিশ্বকাপ আয়োজন করতে চাই।’

করোনায় বিরতির পর ক্রিকেট মাঠে ফেরার পর থেকে সিরিজ শুরুর আগে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে সময় কাটাচ্ছে খেলোয়াড়রা। এর মধ্যেও খেলোয়াড়রা সেরা খেলাটা দিতে পারছেন বলে খুশি গাঙ্গুলি।

তিনি বলেন, ‘এতদিন ধরে জৈব সুরক্ষা বলয়ে থেকেও উচ্চমানের এবং মনোগ্রাহী ক্রিকেট উপহার দেওয়ার জন্য সমস্ত আন্তর্জাতিক এবং ঘরোয়া ক্রিকেটারদের বড় কৃতিত্ব প্রাপ্য।’

করোনার কারণে গত বছর অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত হয়েছে। যদিও তা দুই বছর পিছিয়ে অস্ট্রেলিয়াতেই ২০২২ সালে অনুষ্ঠিত হবে।

তার আগে সূচি অনুযায়ী চলতি বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করবে ভারত। সূচি অনুযায়ী অক্টোবর-নভেম্বরে ভারতে বিশ্বকাপটি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

স্পোর্টসমেইল২৪/আরএস

[
sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ভারত বিশ্বকাপে শিরোপার স্বাদ চান গেইল

ভারত বিশ্বকাপে শিরোপার স্বাদ চান গেইল

বিশ্বকাপ ভারতে, দৃষ্টি বাংলাদেশে

বিশ্বকাপ ভারতে, দৃষ্টি বাংলাদেশে

টি-টোয়েন্টি বিশ্বকাপ : ২০২১ ধরে রাখলো ভারত, অস্ট্রেলিয়া ২০২২

টি-টোয়েন্টি বিশ্বকাপ : ২০২১ ধরে রাখলো ভারত, অস্ট্রেলিয়া ২০২২

এলবিডব্লিউ রিভিউ নিয়মের পরিবর্তন

এলবিডব্লিউ রিভিউ নিয়মের পরিবর্তন