আবারও নার্ভাস নাইনটিতে আউট তামিম

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৩৬ পিএম, ০১ মে ২০২১
আবারও নার্ভাস নাইনটিতে আউট তামিম

ব্যাট হাতে রান পাচ্ছেন তামিম, তবে নার্ভাস নাইনটিতে আবারও আটকে গেলেন তিনি। শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্ট ম্যাচের প্রথম ইনিংসে  ৯২ রানে আউট হন তিনি। ফলে সিরিজে দুইবার শতকের কাছে গিয়েও শতক হাঁকানো হলো না তামিমের। 

এর আগে শ্রীলঙ্কার ৪৯৩ রানের জবাবে তামিমের ব্যাটে ভর করে ভালোই জবাব দিচ্ছিল বাংলাদেশ। ওপেনিং জুটিতে তামিম এবং সাইফ মিলে ৯৮ রান তুলেন। যদিও এই পার্টনারশিপের মূল ভূমিকায় ছিলেন তামিমই। 

দলীয় ৯৮ রানের মাথায় ব্যক্তিগত ২৫ রান করে জয়াবিক্রমার শিকার হন তিনি। আগের টেস্ট দুর্দান্ত ব্যাট করা শান্ত এদিন রানের খাতা খুলতে পারেননি। মেন্ডিসের বলে থিরিমান্নের কাছে ক্যাচ দিয়ে ০ রানে প্যাভিলিয়নে ফিরে যান তিনি। 

দলীয় ১৫১ রানে তামিমের বিদায়ের পর বাংলাদেশের হয়ে লড়ে যাচ্ছেন মুশফিকুর রহিম ও অধিনায়ক মমিনুল হক। এ রিপোর্ট লেখা পর্যন্ত মুশফিক অপরাজিত আছেন ১৪ রানে আর ৩১ রান করে অপরাজিত অধিনায়ক মমিনুল।

দিনের শুরুতে মাত্র ১৫ মিনিট ব্যাট করেছে শ্রীলঙ্কা। দ্বিতীয় দিন ৩ উইকেট নেওয়া তাসকিন আহমেদে আগের দিনের জুটি ভাঙতেই ৪৯৩ রানে ইনিংস ঘোষণা করে শ্রীলঙ্কা। যদিও সে সময় অন্যপ্রান্তে ব্যাট হাতে ৭৭ রানে অপরাজিত ছিলেন নিরোশান ডিকভেলা।

দ্বিতীয় দিন শুক্রবার বৃষ্টির কারণে শেষ দিকে প্রায় দেড় ঘণ্টা খেলা হয়নি। ফলে তৃতীয় দিন শনিবার নির্ধারিত সময়ে ১৫ মিনিট আগে দিনের খেলা শুরু হয়। এই ১৫ মিনিটে ৩ দশমিক ৩ ওভার ব্যাটিং করে ২৪ রান যোগ করেছে শ্রীলঙ্কা। রমেশ মেন্ডিস আউট হলেই ইনিংস ঘোষণা করে শ্রীলঙ্কা।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

পাঁচশ’র নিচেই শ্রীলঙ্কার ইনিংস ঘোষণা

পাঁচশ’র নিচেই শ্রীলঙ্কার ইনিংস ঘোষণা

ভারতে না হলে টি-টোয়েন্টি বিশ্বকাপ আরব আমিরাতে

ভারতে না হলে টি-টোয়েন্টি বিশ্বকাপ আরব আমিরাতে

নিজ জন্মভূমিতে খেলতে মুখিয়ে খাজা

নিজ জন্মভূমিতে খেলতে মুখিয়ে খাজা

ইসলাম মানেই সুন্দর : পগবা

ইসলাম মানেই সুন্দর : পগবা