আবুধাবিতে পিএসএল, দেওয়া হল বিশেষ শর্ত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৩০ এএম, ২০ মে ২০২১
আবুধাবিতে পিএসএল, দেওয়া হল বিশেষ শর্ত

অবশেষে আবুধাবিতেই মাঠে গড়াচ্ছে পিএসএল ২০২১ এর অবশিষ্ট ম্যাচসমূহ। আবুধাবি সরকারের সবুজ সংকেত পাওয়ায় আবুধাবিতে পিএসএল আয়োজনে আর বাধা থাকলো না। অনুমতি দিলেও, বিশেষ এক শর্ত জুড়িয়ে দিয়েছে আবুধাবি সরকার। 

জুনের ১ তারিখ থেকে পাকিস্তানের করাচিতেই হওয়ার কথা ছিল পিএসএলের বাকি  ম্যাচগুলো। তবে, বর্তমানে পাকিস্তানে করোনা পরিস্থিতি অবনতির দিকে থাকায় সেখানে পিএসএল আয়োজনের সিদ্ধান্ত থেকে সরে আসে আয়োজকরা। 

বিকল্প হিসেবে তাদের বিবেচনায় একাধিক দেশ পছন্দ থাকলেও শেষ পর্যন্ত আবুধাবিতেই পিএসএল আয়োজনের চূড়ান্ত সিদ্ধান্ত নেয় তারা। আবুধাবি সরকারের পক্ষ থেকেও জুড়িয়ে দেয়া হয় বিশেষ এক শর্ত। 

শর্তানুযায়ী টুর্নামেন্ট এ অংশ নেয়া সকল খেলোয়াড়কে বাধ্যতামূলক করোনা ভ্যাকসিন গ্রহণ করা থাকতে হবে। টুর্নামেন্ট এর ২০টি ম্যাচ আবুধাবিতে অনুষ্ঠিত হবে।

চূড়ান্ত ভাবে নির্ধারণ করা না হলেও ধারণা করা হচ্ছে যে, আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে জৈব বলয় সুরক্ষা মেনে টুর্নামেন্ট এর বাকি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। 

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

শ্রীলঙ্কা সিরিজ দেখাবে বাংলাদেশের দুই টিভি চ্যানেল

শ্রীলঙ্কা সিরিজ দেখাবে বাংলাদেশের দুই টিভি চ্যানেল

কেন ফিরছেন না ডি ভিলিয়ার্স?

কেন ফিরছেন না ডি ভিলিয়ার্স?

তিন বছর পর  অস্ট্রেলিয়া যাচ্ছে শ্রীলঙ্কা

তিন বছর পর অস্ট্রেলিয়া যাচ্ছে শ্রীলঙ্কা

অ্যাশেজের আগে আরও এক সিরিজ অস্ট্রেলিয়ার

অ্যাশেজের আগে আরও এক সিরিজ অস্ট্রেলিয়ার