মিরাজ-জহুরুল ঝড়ে জয় পেল খেলাঘর

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৪৮ পিএম, ০৪ জুন ২০২১
মিরাজ-জহুরুল ঝড়ে জয় পেল খেলাঘর

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) তৃতীয় রাউন্ডের ম্যাচে মুখোমুখি হয়েছিল লিজেন্ডস অফ রূপগঞ্জ এবং খেলাঘর সমাজ কল্যান সমিতি। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মেহেদি মিরাজ এবং জহুরুল অমির ব্যাটে রুপগঞ্জের বিপক্ষে ৭ উইকেটের জয় তুলে নিয়েছে খেলাঘর।

মিরপুরে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় খেলাঘরের কাপ্তান জহুরুল ইসলাম অমি। ব্যাটিংয়ে নেমে দলীয় ২৬ রানের মাথায় প্যাভিলিয়নে ফিরে যায় রূপগঞ্জের ওপেনার সাদমান ইসলাম। সাদমানের সাথে সাথেই প্যাভিলিয়নের পথ ধরেন রূপগঞ্জ অধিনায়ক নাঈম ইসলাম।

দলীয় ৪৫ রানের মাথায় ওপেনার আজমির আহমেদের বিদায়ে বেশ বিপদেই পড়ে রূপগঞ্জ। সেই বিপদে ত্রাণকর্তা হয়ে দাঁড়ান আল আমিন জুনিয়র এবং সাব্বির রহমান। তাদের ব্যাটিং ঝড়ে সন্মানজনক সংগ্রহের ভিত্তি গড়ে উঠে। শেষের দিকে উইকেটরক্ষক জাকের আলির ১২ বলে ১৯ রানের কল্যানে ১৩৮ রানের সন্মানজনক সংগ্রহ পায় রূপগঞ্জ।

রুপগঞ্জের হয়ে আল আমিন জুনিয়র করেন ৫১ রান। সাব্বির রহমান এবং আজমির আহমেদ দুইজনই থামেন ২০ এর ঘরে। খেলাঘরের হয়ে বল হাতে মাসুম খান নেন দুই উইকেট। মিরাজ, খালিদ আহমেদ এবং রিশাত হোসেন একটি করে উইকেট শিকার করেন।

১৩৯ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই দুই ওপেনার ইমতিয়াজ হোসেন এবং সাদিকুর রহমানকে হারায় খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। দলের ব্যাটিং বিপর্যয় সামাল দেন দুই অভিজ্ঞ ক্রিকেটার মেহেদি হাসান মিরাজ এবং জহুরুল ইসলাম অমি।

মিরাজ এবং জহুরুলে হাফ সেঞ্চুরিতে খেলাঘরের জয় সময় ব্যাপার মাত্র হয়ে উঠে। এ সময়ে মুক্তার আলির বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যান মেহেদি হাসান মিরাজ। তবে এরপর আর কোনো বিপদ হতে দেননি জহুরুল ইসলাম অমি।

সালমান হোসেনকে সাথে নিয়ে ম্যাচ শেষ করেন অমি। খেলাঘরের হয়ে ব্যাট হাতে মিরাজ করেন ৫৪ রান এবং অমি করেন ৫৩ রান। রূপগঞ্জের হয়ে সানজামুল, শহীদ এবং মুক্তার আলি একটি করে উইকেট শিকার করেন।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

শক্তিশালী আফগানকে রুখে দিল বাংলাদেশ

শক্তিশালী আফগানকে রুখে দিল বাংলাদেশ

ভারতের করোনা ভয়াবহতার কথা জানালেন ওয়ার্নার

ভারতের করোনা ভয়াবহতার কথা জানালেন ওয়ার্নার

অভিষেক ম্যাচে ১২৫ বছরের রেকর্ড ভাঙলেন কনওয়ে

অভিষেক ম্যাচে ১২৫ বছরের রেকর্ড ভাঙলেন কনওয়ে

পিএসএলের প্রশংসায় আন্দ্রে রাসেল

পিএসএলের প্রশংসায় আন্দ্রে রাসেল