বৃষ্টিতে ভেসে গেল সুপার লিগের প্রথম ম্যাচ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:২২ এএম, ২০ জুন ২০২১
বৃষ্টিতে ভেসে গেল সুপার লিগের প্রথম ম্যাচ

আষাঢের বৃষ্টি বাগড়া দেবে- আবহাওয়া অফিস এ বিষয়ে আগেই বার্তা দিয়েছিল, তাই হলো। রাত থেকে শুরু হওয়া বৃষ্টি দুপুর পর্যন্ত অব্যাহত থাকায় ডিপিএলের সুপার লিগের প্রথম ম্যাচটি পরিত্যক্ত হয়েছে। মাঝে বৃষ্টি না থাকায় ১ দশমিক ৩ ওভার খেলা হলেও আর সম্ভব হয়নি।

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) লিগপর্বে খেলা শেষে শীর্ষ ছয় দলের সুপার লিগের খেলা শুরু হয়েছে আজ শনিবার (১৯ জুন) থেকে। তবে শুরুতেই বাগড়া বসিয়েছে বৃষ্টি। ফলে প্রকৃতির কাছে হার মেনে গাজী গ্রুপ ক্রিকেটার্স বনাম প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের মধ্যকার ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে।

শনিবার সকালে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত গাজী গ্রুপ ক্রিকেটার্স। ফলে ব্যাট হাতে মাঠে নামে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। দু’দলের মধ্যকার ম্যাচটি মাত্র ১ দশমিক ৩ ওভারের খেলা মাঠে গড়ানোর আবারও হানা দেয় বৃষ্টি। শেষ পর্যন্ত আর মাঠের খেলা শুরু করা সম্ভব হয়নি।

দেড় ওভারের ইনিংসে কোন উইকেট হারিয়ে ৮ রান সংগ্রহ করেছিল প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। দুই ওপেনার ইমরান উজ্জামান ৪ বলে ৭ এবং সাইফ হাসান ৫ বলে ১ রানে অপরাজিত ছিলেন।

সুপার লিগের প্রত্যেক দিন তিনটি করে ম্যাঠ মাঠে গড়ানোর সূচি রয়েছে। ফলে প্রথম দিন আরও দুটি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার সূচি রয়েছে। দুপুর দেড়টায় দিনের দ্বিতীয় ম্যাচে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব এবং তৃতীয় ম্যাচে সন্ধ্যা ৬টায় আবাহনী লিমিটেড বনাম মোহামেডান স্পোর্টিং ক্লাবের মাঠে নামার সূচি রয়েছে।

এদিকে, বাংলাদেশ আবাহাওয়া অফিস জানিয়েছে আজ (শনিবার) সারা দিনেই বৃষ্টির সম্ভবানা রয়েছে

স্পোর্টসমেইল২৪/আরএস  

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সুপার লিগে কবে-কখন কোন দলের খেলা

সুপার লিগে কবে-কখন কোন দলের খেলা

সুপার লিগে নেই সাকিব, পাড়ি জমাচ্ছেন যুক্তরাষ্ট্রে

সুপার লিগে নেই সাকিব, পাড়ি জমাচ্ছেন যুক্তরাষ্ট্রে

৫০ হাজার টাকায় রক্ষা পেলেন সাব্বির

৫০ হাজার টাকায় রক্ষা পেলেন সাব্বির

ডিপিএলের সুপার লিগে খেলবেন না তামিম

ডিপিএলের সুপার লিগে খেলবেন না তামিম