ফার্নান্দোর ইংল্যান্ড সফর শেষ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:০৭ এএম, ২৯ জুন ২০২১
ফার্নান্দোর ইংল্যান্ড সফর শেষ

দুঃসময় যেন পিছু ছাড়ছে না আভিষ্কা ফার্নান্দোর। ফিটনেস পরীক্ষায় ব্যর্থ হয়ে ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ সফরে খেলতে পারেননি। কঠোর পরিশ্রম করে ফিটনেস ঠিক করে ইংল্যান্ড সিরিজে দলের সাথে গেলেও এবার ইনজুরির কারণে সিরিজের বাকি ম্যাচগুলো থেকে ছিটকে গেলেন তিনি। উরুর মাংসপেশিতে চোট পাওয়ায় ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলা হচ্ছে না তার।

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ বিষয়টি নিশ্চিত করে জানায়, ডান ঊরুতে গ্রেড-২ টিয়ার ধরা পড়েছে আভিষ্কার। সফরের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে তিনি এ চোট পেয়েছিলেন। তৃতীয় টি-টোয়েন্টিতে মাঠে নামা হয়নি তার। আর এবার পুরো ওয়ানডে সিরিজ থেকেই ছিটকে গেলেন তিনি।

ব্যাট হাতেও প্রথম দুই টি-টোয়েন্টিতে ব্যর্থ ছিলেন আভিষ্কা। প্রথম ম্যাচে রানের খাতা খোলার আগেই প্যাভিলিয়নে ফিরে যান এবং দ্বিতীয় ম্যাচে তার ব্যাট থেকে আসে মাত্র ৬ রান। টি-টোয়েন্টি সিরিজে হোয়াইট ওয়াশ হওয়া শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজে ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে মঙ্গলবার (২৯ জুন) মাঠে নামবে স্বাগতিকদের বিপক্ষে।

এদিকে, ওয়ানডে সিরিজ শুরুর আগে হানা দিল করোনাভাইরাস। কোন খেলোয়াড় আক্রান্ত না হলেও করোনা পরীক্ষায় পজিটিভ এসেছেন সিরিজে ম্যাচ রেফারির দায়িত্ব পালন করা ফিল হোয়াইট্টিকেস। ম্যাচ রেফারি করোনা আক্রান্ত হলেও আপাতত ওয়ানডে সিরিজ নিয়ে থাকছে না কোন সংশয়। মঙ্গলবার (২৯ জুন) থেকে শুরু হতে যাওয়া ওডিআই সিরিজ পূর্বের সূচি অনুযায়ী ই চলবে। 

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 



শেয়ার করুন :


আরও পড়ুন

ইংল্যান্ড-শ্রীলঙ্কা সিরিজে করোনার হানা

ইংল্যান্ড-শ্রীলঙ্কা সিরিজে করোনার হানা

ব্যতিক্রম সাউদি, খেলতে চান আরও টেস্ট

ব্যতিক্রম সাউদি, খেলতে চান আরও টেস্ট

ইউনিস খানকে নিয়ে মুখ খুললেন মিসবাহ

ইউনিস খানকে নিয়ে মুখ খুললেন মিসবাহ

স্বল্প সময়েও ডোমিঙ্গোকে সহযোগিতা করতে চান প্রিন্স

স্বল্প সময়েও ডোমিঙ্গোকে সহযোগিতা করতে চান প্রিন্স