ইংল্যান্ড-শ্রীলঙ্কা সিরিজে করোনার হানা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৩৮ পিএম, ২৮ জুন ২০২১
ইংল্যান্ড-শ্রীলঙ্কা সিরিজে করোনার হানা

ইংল্যান্ড-শ্রীলঙ্কা সিরিজে হানা দিল করোনাভাইরাস। কোন খেলোয়াড় আক্রান্ত না হলেও করোনা পরীক্ষায় পজিটিভ এসেছেন সিরিজে ম্যাচ রেফারির দায়িত্ব পালন করা ফিল হোয়াইট্টিকেস। ৫৬ বছর বয়সী ফিলের করোনা পজিটিভের খবর নিশ্চিত করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)। বর্তমানে তাকে ১০ দিনের আইসোলেশনে পাঠানো হয়েছে।

ম্যাচ রেফারি করোনা আক্রান্ত হলেও আপাতত ওয়ানডে সিরিজ নিয়ে থাকছে না কোন সংশয়। মঙ্গলবার (২৯ জুন) থেকে শুরু হতে যাওয়া ওডিআই সিরিজ পূর্বের সূচি অনুযায়ী ই চলবে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে ইসিবি জানায় যে, ম্যাচ অফিশিয়াল থেকে শুরু করে বাকি সকলকে কঠোরভাবে তদারকি করা হচ্ছে। দুই দলের কেউই করোনা পজিটিভ না থাকায় ম্যাচ নিয়ে সংশ নেই।

sportsmail24

শ্রীলঙ্কাকে হোয়াইট ওয়াশ করার মধ্য দিয়ে টি-টোয়েন্টি সিরিজ শেষ করা স্বাগতিক ইংল্যান্ড মুখিয়ে আছে ওয়ানডে সিরিজেও ভালো কিছু করার জন্য। লংকানদের বিপক্ষে সিরিজ শেষ করার পরই পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে তারা। বাবর আজমদের বিরুদ্ধেও ৩টি ওডিআই ও ৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে স্বাগতিকরা।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 

 


শেয়ার করুন :


আরও পড়ুন

বিধ্বংসী উইন্ডিজদের হারিয়ে সমতায় ফিরলো দক্ষিণ আফ্রিকা

বিধ্বংসী উইন্ডিজদের হারিয়ে সমতায় ফিরলো দক্ষিণ আফ্রিকা

এলপিএল থেকে বহিষ্কৃত  রাসেল-ম্যাথিউজদের দল

এলপিএল থেকে বহিষ্কৃত রাসেল-ম্যাথিউজদের দল

নতুন শোয়েব আখতার ‘পাচ্ছে’ পাকিস্তান

নতুন শোয়েব আখতার ‘পাচ্ছে’ পাকিস্তান

ক্রিকেটে আরও এক নতুন ফরম্যাট

ক্রিকেটে আরও এক নতুন ফরম্যাট