ভারত সিরিজের জন্য শ্রীলঙ্কা দল ঘোষণা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:১৬ পিএম, ১৬ জুলাই ২০২১
ভারত সিরিজের জন্য  শ্রীলঙ্কা দল ঘোষণা

ভারত বিপক্ষে ঘরে মাঠে সিরিজের জন্য দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। দলে ফিরেছেন চুক্তির নিয়ম ভেঙে জরিমানা গোনা ভানুকা রাজাপাকসে। এছাড়াও ইংল্যান্ড সফরের দল থেকে বাদ পড়ছেন সদ্য সাবেক কাপ্তান কুশল পেরেরা।এছাড়াও দলে নেই বায়ো-বাবল ভাঙার দায়ে শাস্তির পাওয়া তিন ক্রিকেটার। 

ঘরের মাঠে এ সিরিজের জন্য দলে ডাক পেয়েছেন দুই নতুন মুখ লাহিরু উদারা এবং ঈশান জয়ারত্নে। এছাড়াও ইনজুরি থেকে দলে ফিরেছেন লাহিরু কুমারা এবং কাসুন রাজিতা। সদ্য সাবেক কাপ্তান কুশল পেরেরা ইনজুরির কারণে ভারতের বিপক্ষে সিরিজে থাকছেন না।

এছাড়াও ইংল্যান্ড সফরে বায়ো-বাবল ভাঙার দায়ে বড় শাস্তির মুখোমুখি হতে যাওয়া নিরোশান ডিকওয়েলা, ধানুষ্কা গুণাথিলাকা এবং কুশল মেন্ডিসের জায়গা হয়নি ভারত সফরের দলে।

ভারতের বিপক্ষে ঘরের মাঠে সিরিজে শ্রীলঙ্কার নেতৃত্ব দিবেন দাসুন শানাকা এবং তার সহকারি হিসবে থাকবেন ধনঞ্জয়া ডি সিলভা।

শ্রীলঙ্কা স্কোয়াড
দাশুন শানাকা (অধিনায়ক), ধনঞ্জয়া ডি সিলভা (সহ-অধিনায়ক), আভিষ্কা ফার্নান্দো, ভানুকা রাজাপাকসে, পাথুম নিশাঙ্কা, চারিথ আশালাঙ্কা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, আসেন বান্দারা, মিনোদ ভানুকা, লাহিরু উদারা, রমেশ মেন্ডিস, চামিকা করুণারত্নে, দুশমন্থ চামিরা, লক্ষণ সান্দাকান, আকিলা ধনঞ্জয়া, শিরান ফার্নান্দো, ধনঞ্জয়া লক্ষণ, ঈশান জয়ারত্নে, প্রভিন জয়াবিক্রমা, আসিথা ফার্নান্দো, কাসুন রাজিতা, লাহিরু কুমারা, ইসুরু উদানা।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

মাশরাফির রেকর্ড ভেঙে শীর্ষে সাকিব

মাশরাফির রেকর্ড ভেঙে শীর্ষে সাকিব

টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ চূড়ান্ত

টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ চূড়ান্ত

ধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটন দাসের সেঞ্চুরি

ধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটন দাসের সেঞ্চুরি

শূন্যের শীর্ষে তামিম ইকবাল

শূন্যের শীর্ষে তামিম ইকবাল