× Advertisement

চোট নিয়ে নেপাল থেকে ফিরলেন তামিম

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:০২ পিএম, ০৭ অক্টোবর ২০২১
চোট নিয়ে নেপাল থেকে ফিরলেন তামিম

ফাইল ফটো

নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগে ভৈরাহাওয়া গ্লাডিয়েটরসের হয়ে খেলছিলেন তামিম ইকবাল। ব্যাট হাতে ভালো সময় কাটছিল না তার। উল্টো হাতের ইনজুরি নিয়ে দেশে ফিরেছেন বাংলাদেশে ওপেনার। আঙ্গুলে চিড় ধরায় তিন থেকে চার সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকবেন এ ড্যাসিং ওপেনার।

বুধবার (৬ অক্টোবর) ভৈরাহাওয়া গ্ল্যাডিয়েটরসের হয়ে কাঠমুন্ডু কিংস ইলেভেনের হয়ে মাঠে নেমেছিলেন তামিম ইকবাল। ব্যাট হাতে ৯ বলে ৯ রান করে প্যাভিলিয়নে ফেরেন। আউট হয়ে প্রচন্ড ব্যাথা নিয়ে ড্রেসিং রুমে ফেরেন তামিম ইকবাল। সেখানে ফিরেই দেখেন আঙ্গুল অতিরিক্ত ফুলে গেছে। পরে ফিজিওর সাথে পরামর্শ করে দেশে ফেরার সিদ্ধান্ত নেন তিনি।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) দেশে ফেরেন তামিম ইকবাল। দেশে ফিরেই রাজধানীর একটি হাসপাতালে তামিমের স্ক্যান করানো হয়েছে। সেখানেই তার ইনজুরির বিষয়টি নিশ্চিত হয়েছে।

চলতি বছরের জুলাইয়ে জিম্বাবুয়ে সিরিজে সর্বশেষ ওয়ানডে খেলেন তামিম। এরপর থেকেই ইনজুরির কারণে মাঠের বাইরে ছিলেন তিনি। ইনজুরির কারণে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডে সিরিজে খেলতে পারেননি তিনি।

দীর্ঘ পুনর্বাসন প্রক্রিয়া শেষ করে নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগে খেলতে গিয়েছিলেন তিনি। তবে সেখান থেকে ইনজুরি নিয়ে ফিরলেন তিনি।

অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড সিরিজে এবং দীর্ঘ সময় আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে দূরে থাকায় বিশ্বকাপ না খেলার সিদ্ধান্ত নিয়েছেন তামিম ইকবাল। এ কারণে বিশ্বকাপের মঞ্চেও তাকে দেখা যাবে না।

নেপাল থেকে ফিরে জাতীয় ক্রিকেট লিগে তামিমের খেলার কথা ছিল। তবে ইনজুরির কারণে পাকিস্তান সিরিজে আগে মাঠে ফেরা হচ্ছে না তার।

এভারেস্ট প্রিমিয়ার লিগে ভৈরাহাওয়া গ্ল্যাডিয়েটর্সের হয়ে চার ম্যাচে ব্যাট করে ৭৫ রান করেছিলেন তামিম। সর্বোচ্চ স্কোর ছিল ৪০। এখানেও ছন্দে ছিলেন না তামিম।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বিসিবির পরিচালক পদে নির্বাচিত পাপন

বিসিবির পরিচালক পদে নির্বাচিত পাপন

আইসিসির মাস সেরার তালিকায় নাসুম

আইসিসির মাস সেরার তালিকায় নাসুম

তিনদিনের প্রস্তুতির পর ওমান ‘এ’ দলের বিপক্ষে খেলবে টাইগাররা

তিনদিনের প্রস্তুতির পর ওমান ‘এ’ দলের বিপক্ষে খেলবে টাইগাররা

বিদেশে বিশ্বকাপ আয়োজন করেও ভারতের মুনাফা ১২ মিলিয়ন ডলার

বিদেশে বিশ্বকাপ আয়োজন করেও ভারতের মুনাফা ১২ মিলিয়ন ডলার